kalerkantho

শুক্রবার । ১৩ ডিসেম্বর ২০১৯। ২৮ অগ্রহায়ণ ১৪২৬। ১৫ রবিউস সানি          

বখাটেপনা করে যুবক জেলে

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

১৮ নভেম্বর, ২০১৯ ২০:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



বখাটেপনা করে যুবক জেলে

বখাটের অত্যাচারে কলেজছাত্রীর লেখপড়া বন্ধ হয়ে গিয়েছিল। এরপর নিজ এলাকা ছেড়ে মামার বাড়িতে থাকছিলেন ছাত্রী। সেখানেও হাজির বখাটে যুবক আব্দুল করিম। অবশেষে কলেজছাত্রীর মামলায় পুলিশ করিমকে গ্রেপ্তারের পর কারাগারে পাঠিয়েছে। তার আগে রবিবার দুপুরে কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নে করিমকে হাতেনাতে ধরে গণপিটুনি দেন স্থানীয়রা।

সূত্র জানায়, কলেজ ছাত্রীর বাড়ি শ্রীমঙ্গল উপজেলায়। সেখানে একটি কলেজে যাতায়াতের সময় বখাটে যুবক করিম তাকে উত্যক্ত করে আসছিল। প্রতিকার করতে না পেরে পরিবার সদস্যরা ছাত্রীর কলেজে যাওয়া বন্ধ করে দেন। এরপর কুলাউড়ায় মামার বাড়িতে রেখে একটি কলেজে ভর্তি করা হয় ছাত্রীকে। কিন্তু করিম সেখানে পৌছে ফের উত্যক্ত করতে থাকে। বিষয়টি কলেজ কর্তৃপক্ষকে অবগত করা হয়। করিমের বাড়ি শ্রীমঙ্গলে। তার বাবার নাম মো. নওয়াব আলী।
রবিবার দুপুরে কুলাউড়ায় কলেজ শেষে বান্ধবীসহ বাড়ি ফিরছিলেন ছাত্রী। এ সময় মোটরসাইকেল নিয়ে উপস্থিত হয় করিম। পথরোধ করে ছাত্রীর  হাত ধরে টানাটানি করতে থাকে। ছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। বখাটে করিমকে আটকের পর গণপিটুনি দেন স্থানীয়রা। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

কুলাউড়া থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান, কলেজছাত্রী বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আটক করিমকে সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা