kalerkantho

শুক্রবার । ১৩ ডিসেম্বর ২০১৯। ২৮ অগ্রহায়ণ ১৪২৬। ১৫ রবিউস সানি          

ঈশ্বরদীতে ট্রাকচাপায় চাটমোহরের ক্লিনিক মালিকের মৃত্যু

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি    

১৮ নভেম্বর, ২০১৯ ১২:০৮ | পড়া যাবে ২ মিনিটে



ঈশ্বরদীতে ট্রাকচাপায় চাটমোহরের ক্লিনিক মালিকের মৃত্যু

ঈশ্বরদীতে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে আমীর হোসেন বাবলু (৫৫) নামের এক ক্লিনিক ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ (সোমবার) দিবাগত রাত ১টার দিকে তিনি অটোরিকশাযোগে যাওয়ার পথে ঈশ্বরদী শহরের রেনেসাঁ ক্লাবের সামনে (ঈশ্বরদী-লালপুর বিমানবন্দর সড়ক) পেছন থেকে দ্রুত গতিতে আসা ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। তিনি পাবনা চাটমোহরের ইসলামী ক্লিনিকের মালিক ও একই উপজেলার আফ্রাতপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের তোফাজ্জল হোসেনের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিহত বাবুলের মালিকানাধীন ইসলামী ক্লিনিকে তাছলিমা খাতুন নামে প্রসূতির অপারেশন চলাকালে মৃত্যুর ঘটনায় দায়েরকৃত হত্যা মামলার প্রধান আসামি ছিলেন।  মামলার পর থেকে তিনি গত এক সপ্তাহ ধরে পাবনা ঈশ্বরদী পৌর এলাকায় শ্বশুর বাড়ি আত্মগোপন করে ছিলেন।

ঈশ্বরদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার আরিফুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে রক্তাক্ত আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, হাসপাতাল থেকে লাশ থানায় আনা হয়েছে। সুরতহাল শেষে এবং কারও কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই নিহতের লাশ আত্মীয়-স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে ঈশ্বরদী থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা