kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

নওগাঁয় ছবি হাতে মেয়েকে খুঁজে বেড়াচ্ছেন মা

নওগাঁ প্রতিনিধি   

১৭ নভেম্বর, ২০১৯ ২২:১৩ | পড়া যাবে ১ মিনিটে



নওগাঁয় ছবি হাতে মেয়েকে খুঁজে বেড়াচ্ছেন মা

নওগাঁয় মেয়ের ছবি হাতে নিয়ে মেয়েকে খুঁজে বেড়াচ্ছেন এক বিধবা মা। মানসিক ভারসাম্যহীন মেয়ে মাছুরা খাতুন (২৩) বাড়ির পাশের রাস্তাঘাটে হাঁটাহাঁটি করলেও সন্ধ্যায় ঠিকই তার মায়ের কাছে ফিরে আসতেন। কিন্তু গত ১০ নভেম্বর সকাল ৯টার দিকে বাড়ি থেকে বেড়িয়ে যাওয়ার পর তিনি আর মায়ের কাছে ফিরে আসেননি।

মানসিক ভারসাম্যহীন মাছুরা খাতুন নওগাঁর মান্দা উপজেলার দোসতী গ্রামের মৃত সজিমুদ্দিন মণ্ডলের মেয়ে। বিধবা মা সুফিয়া বেওয়া (৫২) মেয়েকে অনেক খোঁজাখুজি করে না পেয়ে ১৫ নভেম্বর মান্দা থানায় একটি জিডি করেছেন। থানায় জিডি করার পরও মেয়েকে ফিরে পেতে দিশেহারা হয়ে পাগলের মতো খুঁজে বেড়াচ্ছেন।

মা সুফিয়া বেওয়া মেয়েকে হারানোর বর্ণনা দিয়ে প্রতিবেদককে জানান, আমার মেয়ে বিবাহিত ও এক সন্তানের জননী। স্বামীর সংসার করাকালে ব্রেনের সমস্যা দেখা দিলে স্বামীর সংসার থেকে পরিত্যাক্তা হয়ে আমার বাড়িতেই থাকত।

মানসিক ভারসাম্যহীন মাছুরা খাতুনকে আপনারা কেউ কোথাও দেখতে পেলে তার মা সুফিয়া বেওয়া মোবাইল নাম্বার ০১৭৩৬-৬৯২১৭২ ফোনে অথবা মান্দা থানাসহ নিকটবর্তী যেকোনো থানায় খবর দেয়ার জন্য আকুতি জানিয়েছেন মেয়েটির অসহায় মা।

মন্তব্য



সাতদিনের সেরা