kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

আমতলীতে ১৪ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

আমতলী (বরগুনা) প্রতিনিধি   

১৭ নভেম্বর, ২০১৯ ২১:১২ | পড়া যাবে ২ মিনিটে



আমতলীতে ১৪ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

বরগুনার আমতলী পৌরশহরে র‌্যাব-৮ (পটুয়াখালী) ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আমতলীর চিহ্নিত মাদক কারবারি ১৪টি মাদক মামলার পলাতক আসামি মো. কাওছারকে ১টি ওয়ান শুটারগান, ৩ রাউন্ড গুলি ও ২০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে।

র‌্যাব সূত্রে জানা গেছে, রবিবার ভোর ৫টার দিকে র‌্যাব-৮ সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্পের কম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সোয়েব আহমেদ খানের নেতৃত্বে আমতলী পৌরশহরের পোস্ট অফিস সংলগ্ন মো. আজাহার উদ্দিন ডিলারের ছেলে কাওসারকে নিজ বাসা থেকে আটক করে। এ সময় তার বসতঘর তল্লাশী করে ১টি ওয়ান শুটারগান, ৩ রাউন্ড গুলি ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, আটককৃত কাওছার একজন পেশাদার মাদক কারবারি। মাদক ক্রয়-বিক্রয় তার নেশা ও পেশা। তিনি এতদিন সুকৌশলে আইন শৃংঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বরগুনা জেলার আমতলীসহ বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরণের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। 

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা জিজ্ঞাষাবাদ শেষে রবিবার দুপুরে আটক কাওসারকে আমতলী থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে আমতলী থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২টি পৃথক মামলা দায়ের করেছে।

র‌্যাব-৮ সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্পের একটি আভিযানিক দলের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চিহ্নিত মাদক কারবারি কাওসারকে আটক করা হয়েছে।

আমতলী থানার ওসি মো. আবুল বাশার বলেন, আটককৃত কাওসারকে আমতলী থানায় হস্তান্তর করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে। 

মন্তব্য



সাতদিনের সেরা