kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

সংবাদ সম্মেলনে অভিযোগ

রায়পুরায় যুবলীগ নেতাকে জড়িয়ে ফেসবুকে অপপ্রচার

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

১৭ নভেম্বর, ২০১৯ ২০:৫২ | পড়া যাবে ২ মিনিটে



রায়পুরায় যুবলীগ নেতাকে জড়িয়ে ফেসবুকে অপপ্রচার

নরসিংদীর রায়পুরায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উত্তর বাখরনগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মো. হাবিব উল্লাহকে জড়িয়ে গত ১২ নভেম্বর ‘বাংলা ভাই’ নামক একটি ফেসবুক আইডি থেকে মিথ্যা অপপ্রচার চালানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (১৭ নভেম্বর) উপজেলার উত্তর বাখরনগর বাজারে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানের সামনে সংবাদ সম্মেলন করে যুবলীগ নেতা হাবিব বলেন, একটি কু-চক্রী মহল তাকে জড়িয়ে এবং তার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়ে তার নামে বিভিন্ন মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, বাংলা ভাই নামক আইডি থেকে তার বিরুদ্ধে পোল্ট্রি ব্যবসার আড়ালে মাদক কারবারি, নারী ধর্ষক ও পূর্বে ঘটিত একটি হত্যার সঙ্গে জড়িত বলে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এই ব্যাপারে তিনি সবাইকে সজাগ থাকতে অনুরোধ জানান।

হাবিব বলেন, তিনি নিজ ইউনিয়ন উত্তর বাখরনগরে বিভিন্ন সামাজিক কাজে সঙ্গে জড়িত। এলাকায় তার ব্যাপক জনপ্রিয়তা থাকায় একটি মহন ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে এসব অপপ্রচার চালাচ্ছে। ওই সময় তিনি প্রশাসনের কাছে অপপ্রচরের সঙ্গে জড়িত ব্যক্তিদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সংবাদ সম্মেনে উপস্থিত ছিলেন উত্তর বাখরনগন বাজার কমিটির সাধারণ সম্পাদক সোহেল রানাসহ এলাকার বিভিন্ন শ্রেণির পেশার লোকজন।

মন্তব্য



সাতদিনের সেরা