kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

জয়পুরহাটে শুভসংঘের জেলা কমিটি গঠন

প্রান্ত সভাপতি, জেসান সম্পাদক

জয়পুরহাট প্রতিনিধি   

১৭ নভেম্বর, ২০১৯ ১৬:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



জয়পুরহাটে শুভসংঘের জেলা কমিটি গঠন

জয়পুরহাটে শুভসংঘের জেলা কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে জয়পুরহাট শহরের শহীদ মহাতাব উদ্দীন বিদ্যাপীঠ মিলনায়তনে আয়োজিত কমিটি গঠন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট কবি আহম্মেদ মকবুল মুকুল।

অনুষ্ঠানে শুভসংঘের উদ্দেশ্য তুলে ধরে বক্তব্য রাখেন প্রধান উপদেষ্টা ও কালের কণ্ঠের জয়পুরহাট জেলা প্রতিনিধি আলমগীর চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শহীদ মহাতাব উদ্দীন বিদ্যাপীঠের পরিচালক আহম্মেদ মোশারফ নান্নু, সিপিবি নেতা রমজানুজ্জামান, প্রধান শিক্ষক ইউনুছার রহমান, সাংবাদিক শামিম কাদির প্রমুখ। 

পরে আলোচনা সাপেক্ষে রাফিউজ্জামান প্রান্তকে সভাপতি এবং মো. আহসান হাবীব জেসানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে উপদেষ্টা মণ্ডলীসহ ২৯ সদস্য বিশিষ্ট শুভসংঘের জয়পুরহাট জেলা কমিটি ঘোষণা করা হয়। 

সহ-সভাপতি রোয়াইমুর রশীদ অভি ও আহমেদ মেহফুজ তুহিন। যুগ্ম সম্পাদক নাফিজুর রহমান আবীর ও দেবোতোষ কুণ্ডু বাপ্পা। সাংগঠনিক সম্পাদক সৈয়দ সিরাজুম মুনির শুভ, প্রচার ও প্রকাশনা সম্পাদক দেলুয়ার হোসেন, কোষাধ্যক্ষ রকি আহম্মেদ, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রায়ান নুর, সমাজ কল্যাণ সম্পাদক সুরথ চন্দ্র, ক্রীড়া সম্পাদক নাজিব আহমেদ গালিব, নারী বিষয়ক সম্পাদক সৈয়দা গুলশান আরা।

কার্যকরী সদস্য আহসান কবির শিমুল, জুয়েল হোসেন, মো. আজওয়াদু রাকিব শুভ, মাসুদ রানা, হাবিবুর রহমান, রহমত উল্লাহ, মো. নুরন্নবী, ইমরান হোসেন, ইফাত তামান্না তিথি, সোহাগী খাতুন ও আতিক আসেফ।    

মন্তব্য



সাতদিনের সেরা