kalerkantho

শুক্রবার । ১৩ ডিসেম্বর ২০১৯। ২৮ অগ্রহায়ণ ১৪২৬। ১৫ রবিউস সানি          

চাঁপাইনবাবগঞ্জে সাড়ে ৯ কোটি টাকার মাদক ধ্বংস

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি   

১৭ নভেম্বর, ২০১৯ ১৫:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



চাঁপাইনবাবগঞ্জে সাড়ে ৯ কোটি টাকার মাদক ধ্বংস

চাঁপাইনবাবগঞ্জে ৯ কোটি ৩০ লাখ ২৮ হাজার ১১০ টাকা মূল্যমানের মাদকদ্রব্য ধ্বংস করে বিজিবি। আজ রবিবার দুপুর দেড়টায় জেলা শহরের বীরশ্রষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর চত্ত্বরে প্রশাসনিক বিভিন্ন স্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীদের উপস্থিতিতে বিভিন্ন সময় আটককৃত মাদকদ্রব্য ধংস করা হয়।

ধংসকৃত মাদকদ্রব্যের তালিকায় রয়েছে, ২৭ হাজার ২৮১ বোতল ফেনসিডিল, ৪'শ বোতল বিদেশি মদ, ২'শ সাড়ে ২৮ লিটার দেশি তালিকায় রয়েছে, ২৭ হাজার ২৮১ বোতল ফেনসিডিল, ৪'শ বোতল বিদেশি মদ, ২'শ সাড়ে ২৮ লিটার দেশি তালিকায় রয়েছে, ২৭ হাজার ২৮১ বোতল ফেনসিডিল, ৪'শ বোতল বিদেশি মদ, ২'শ সাড়ে ২৮ লিটার দেশি মদ, নেশা জাতীয় ইনজেকশন ২৫৩টি, ৭ কেজি ৯৪৩ গ্রাম ও ৩৫ পুরিয়া হেরোইন, ২ লাখ ১৭ হাজার ১৯৮টি ইয়াবা ট্যাবলেট, ৬০ কেজি ২৬০ গ্রাম গাঁজাসহ বিপুল পরিমাণ ভারতীয় বিড়ি, বিড়ির পাতা এবং ১৭ কেজি তামাক।

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তের বিভিন্ন এলাকায় চোরাচালান প্রতিরোধে আইন-শৃংখলা বাহিনী কঠোর ভূমিকা রেখেছে দাবি করে এ সময় বক্তব্য রাখেন রাজশাহী সেক্টর কমান্ডার কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ, চাঁপাইনবাবগঞ্জ ৫৩ ও ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক যথাক্রমে লে. কর্নেল মাহবুবুর রহমান ও লে. কর্নেল মাহমুদুল হাসান, নওগাঁ বিজিবির অধিনায়ক মেজর আহসান আলি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ডিডি এনএসআই, নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ বিভিন্ন স্থরের কর্মকর্তা।

মন্তব্য



সাতদিনের সেরা