kalerkantho

বুধবার । ১১ ডিসেম্বর ২০১৯। ২৬ অগ্রহায়ণ ১৪২৬। ১৩ রবিউস সানি     

আর কলেজে যাবেন না অসিনচিং মারমা

ফজলে এলাহী, রাঙামাটি   

১৭ নভেম্বর, ২০১৯ ১২:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



আর কলেজে যাবেন না অসিনচিং মারমা

রাঙামাটি-চট্টগ্রাম সড়কের সাপছড়ি ইউনিয়নের শালবাগান এলাকায় একটি সিএনজি অটোরিকশাকে আরেকটি ট্রাক আঘাত করলে ঘটনাস্থলেই নিহত হয়েছে রাঙামাটি সরকারি কলেজের অর্থনীতি বিভাগের এক ছাত্রী। এ সময় আহত হয়েছেন আরো চারজন। নিহত শিক্ষার্থীর নাম অসিনচিং মারমা। সে কলেজের অর্থনীতি সম্মান শ্রেণির প্রথম বর্ষের শিক্ষার্থী বলে নিশ্চিত করেছেন রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মঈনউদ্দিন। আহতরা হলেন শীলামনি চাকমা (২৬), আক্তার বেগম (৪৫), তানভীর (০২) এবং অজ্ঞাত একজন। 

অটোরিকশার আহত যাত্রী লাকী আক্তার জানান, অটোরিকশা (চট্টগ্রাম-থ-১২-৮০২৭) করে আমরা রাঙামাটি যাচ্ছিলাম এবং ট্রাকটি (মেট্রো-১১-৮১৮৪) বেপরোয়াভাবে হঠাৎই রং সাইডে এসে অটোরিকশাকে আঘাত করে।

প্রফেসর মো. মঈনউদ্দিন জানিয়েছেন, মেয়েটি অর্থনীতি বিভাগের পুরাতন প্রথম বর্ষের ছাত্রী। সেই কাউখালি উপজেলার পেরাছড়ার তার বাড়ি থেকে কলেজে আসছিল সিএনজি অটোরিকশায়। পথিমধ্যে একটি ট্রাক তাদের সিএনজিটিকে আঘাত করলে ঘটনাস্থলেই মারা যায় সে। খবর পেয়ে আমরা দ্রুত হাসপাতালে আসি। কলেজের শ্রেণি কার্যক্রম বাতিল করা হয়েছে। এমন মৃত্যুর ঘটনা খুবই দুঃখজনক। 

রাঙামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ড. শওকত আকবর জানিয়েছেন, মেয়েটিকে যখন হাসপাতালে আনা হয়েছে ততক্ষণে সে মৃত। আহত আরো চারজনকে আমরা পেয়েছি, এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক, তাদের চট্টগ্রামে পাঠাচ্ছি এবং বাকি দুজনকে এখানেই চিকিৎসা দেওয়া হচ্ছে। 

মন্তব্য



সাতদিনের সেরা