kalerkantho

সোমবার । ১৬ ডিসেম্বর ২০১৯। ১ পোষ ১৪২৬। ১৮ রবিউস সানি                         

স্কুলছাত্রীকে শ্লীলতাহানি, যুবককে গণধোলাই

পঞ্চগড় প্রতিনিধি   

১৭ নভেম্বর, ২০১৯ ০৪:১৬ | পড়া যাবে ২ মিনিটে



স্কুলছাত্রীকে শ্লীলতাহানি, যুবককে গণধোলাই

পঞ্চগড়ের সদর উপজেলার চাকলাহাট এলাকায় এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে ওজিফুল ইসলাম নিরব (১৯) নামে এক যুবককে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা। শনিবার সকালে পঞ্চগড় সদর উপজেলার চাকলাহাট এলাকায় এই ঘটনা ঘটে। ওজিফুল ইসলাম নিরবের বাড়ি পঞ্চগড় সদর উপজেলার চাকলাহাট ইউনিয়নের ভান্ডারু এলাকায়। সে ওই এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে। নিরব পেশায় একজন নির্মাণ শ্রমিক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পঞ্চগড় সদর উপজেলার চাকলাহাট বঙ্গবন্ধু বালিকা উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়ে ওই ছাত্রী। প্রতিদিনের মতো সে শনিবার সকালেও বিদ্যালয়ে প্রাইভেট পড়তে যায়। বিদ্যালয়ের সামনে নিরব ওই ছাত্রীকে আটক করে শ্লীলতাহানির করে এবং তুলে নেওয়ার চেষ্টা করে। পরে ওই ছাত্রীর চিৎকারে স্থানীয়রা এসে নিরবকে আটক করে গণধোলাই দিয়ে পঞ্চগড় সদর থানা পুলিশের কাছে সোপর্দ করে।

সন্ধ্যায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে নিরবকে আসামি করে পঞ্চগড় সদর থানায় একটি মামলা করেন। জানা যায়, ওই যুবক দীর্ঘদিন ধরে অপরিচিত মোবাইল নাম্বার থেকে ওই স্কুলছাত্রীকে তুলে নেওয়ার হুমকি ধামকি দিয়ে আসছিল। এ বিষয়ে গত ২ সেপ্টেম্বর পঞ্চগড় সদর থানায় একটি সাধারণ ডায়েরিও করে ওই ছাত্রীর পরিবারের লোকজন।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) জামাল হোসেন বলেন, স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে ওই যুবককে আটক করে স্থানীয়রা পুলিশের হাতে তুলে দেয়। তার বিরুদ্ধে মামলা হয়েছে। তাকে রবিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

মন্তব্য



সাতদিনের সেরা