kalerkantho

শনিবার । ১৪ ডিসেম্বর ২০১৯। ২৯ অগ্রহায়ণ ১৪২৬। ১৬ রবিউস সানি               

লক্ষ্মীপুরে ৪০ বস্তা পেঁয়াজ জব্দ, গোডাউন সিলগালা

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১৬ নভেম্বর, ২০১৯ ২২:২০ | পড়া যাবে ২ মিনিটে



লক্ষ্মীপুরে ৪০ বস্তা পেঁয়াজ জব্দ, গোডাউন সিলগালা

ছবি: কালের কণ্ঠ

লক্ষ্মীপুরে এক মুদি দোকানের গোডাউনে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪০ বস্তা (১৬ শ কেজি) পেঁয়াজ জব্দ করা হয়েছে। নিয়মবহির্ভূতভাবে পেঁয়াজ মজুদ রাখায় এ সময় গোডাউনটি সিলগালা করে দেওয়া হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুর রিদোয়ান আরমান শাকিল।

শনিবার (১৬ নভেম্বর) রাত ৮টার দিকে জেলা শহরের গেঞ্জিহাটা এলাকার মুদি ব্যবসায়ী মাইন উদ্দিনের দোকানে এ অভিযান পরিচালনা করা হয়। একই সময় পেঁয়াজের দাম বেশি রাখার দায়ে মুদি ব্যবসায়ী কার্তিক চন্দ্র সাহার ১০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা প্রশাসন জানায়, ক্রয় রশিদ ছাড়া নিয়মবহির্ভূতভাবে গেঞ্জিহাটা এলাকার মুদি ব্যবসায়ী মাইন উদ্দিন পেঁয়াজ মজুদ রেখেছে। গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে তার গোডাউন থেকে ৪০ বস্তা পেঁয়াজ জব্দ করা হয়। পেঁয়াজের দাম বেশি রাখায় কার্তিক নামে অপর এক ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। 

লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুর রিদোয়ান আরমান শাকিল বলেন, নিয়মবহির্ভূতভাবে পেঁয়াজ মজুদ করায় একটি গোডাউন সিলগালা ও দাম বেশি রাখায় এক ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আমাদের অভিযান অব্যাহত থাকবে। 

মন্তব্য



সাতদিনের সেরা