kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

ধামরাইয়ে চোরাই মোটরসাইকেলসহ ছয়জন আটক

ধামরাই (ঢাকা) প্রতিনিধি   

১৬ নভেম্বর, ২০১৯ ২২:১৯ | পড়া যাবে ২ মিনিটে



ধামরাইয়ে চোরাই মোটরসাইকেলসহ ছয়জন আটক

ঢাকার ধামরাই, আশুলিয়া, সাভার ও মানিকগঞ্জ এলাকায় বিভিন্ন হাট-বাজার, রাস্তা-ঘাট ও বাসা-বাড়িতে রাখা বিভিন্ন কম্পানির বিভিন্ন ধরনের মোটরসাইকেলের তালা মাত্র দশ মিনিটের মধ্যে ভেঙে চুরি করে নেওয়ার প্রধান হোতাসহ মোটরসাইকেল চোর চক্রের ছয় সদস্যকে ধামরাই থানা পুলিশ আটক করেছে।

তাদের সাতদিনের রিমান্ড চেয়ে আজ শনিবার আদালতে প্রেরণ করেছে পুলিশ। আটকরা হলেন মোটরসাইকেলে চোরের প্রধান হোতা ও তালা ভাঙার প্রধান কৌশলী সোহেল ফরাজী ও চক্রের সদস্য আজিজুর রহমান, নাজমুল হাসান মুন্না, বাদশা ফরাজি ও সেলিম মোল্লা ও রবিউল ফরাজি।

তাদেরকে পর্যায়ক্রমে সাভার, ধামরাই, আশুলিয়া ও মানিকগঞ্জ এলাকা থেকে আটক করেন ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মাসুদুর রহমান ও এস আই ইবনে ফরহাদ।

শনিবার থানায় এক সংবাদ সম্মেলনে ঢাকা জেলা উত্তরের অতিরিক্তি পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান এ তথ্য জানান। এ সময় উপস্থিত ছিলেন সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তাহমিদুল ইসলাম, ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা প্রমুখ। চক্রের প্রধান হোতা সোহেল ফরাজি পুলিশকে জানিয়েছে, একটি মোটরসাইকেলের তালা ভাঙ্গতে সর্বোচ্চ দশ মিনিট সময় লাগে। 

জানা গেছে, ধামরাইয়ের কালামপুরে টিভিএস ব্র্যান্ডের মোটরসাইকেলের একটি শো-রুম থেকে কিছুদিন আগে তিনটি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়। এ মামলার সূত্রধরে চোর চক্রের ছয় সদস্যকে আটক করা হয়। আটকদের কাছ থেকে একহাজার তিনশত পুড়িয়া হেরোইন, চুরি করা ৫টি মোটরসাইকেল ও চুরি করার বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। 

মন্তব্য



সাতদিনের সেরা