kalerkantho

বৃহস্পতিবার । ১২ ডিসেম্বর ২০১৯। ২৭ অগ্রহায়ণ ১৪২৬। ১৪ রবিউস সানি     

আশুলিয়ায় চার কেজি গাঁজাসহ নারী-পুরুষ আটক

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১৬ নভেম্বর, ২০১৯ ০৪:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



আশুলিয়ায় চার কেজি গাঁজাসহ নারী-পুরুষ আটক

ঢাকার অদূরে আশুলিয়ায় অভিযান চালিয়ে চার কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব। শুক্রবার সন্ধ্যায় র‍্যাব-৪ সিপিসি-২ এর অধিনায়ক মেজর শিবলী মোস্তফা এক প্রেস নোটের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন। এর আগে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে আশুলিয়ার ভাদাইল এলাকার মো. আবু সাদেক ভূঁইয়া টাওয়ার এর সামনে থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটক মাদক কারবারিরা হলো- ব্রাহ্মণবাড়িয়া জেলার কষবা থানার পানিঘারূপ গ্রামের মৃত জাহের মিয়ার ছেলে মিজানুর রহমান (৪২) ও মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার পিপুলিয়া গ্রামের সোহরাব খানের মেয়ে তানিয়া আক্তার (২১)।

র‍্যাব-৪ সিপিসি-২ এর অধিনায়ক মেজর শিবলী মোস্তফা জানান, বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে ভাদাইল এলাকায় কতিপয় মাদক কারবারি মাদক দ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে- এমন গোপন সংবাদ পায় র‍্যাব। 

পরে সেখানে অভিযান চালিয়ে চার কেজি গাঁজা ও মাদক বিক্রির নগদ ১ হাজার ২০০ টাকাসহ মিজানুর ও তানিয়া নামে দুই মাদক কারবারিকে আটক করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকা হতে গাঁজা ক্রয় করে আশুলিয়ার বিভিন্ন স্থানে বিক্রি করতো বলে স্বীকার করে।

এ ঘটনায় সকল আইনি প্রক্রিয়া শেষে আটক দুই মাদক কারবারিকে আশুলিয়া থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা