kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

উখিয়ায় বৌদ্ধ পরিবারে চার খুন

৫০ দিনেও রহস্য উদ্ঘাটিত না হওয়ায় এলাকাবাসীর মানববন্ধন

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার   

১৬ নভেম্বর, ২০১৯ ০৪:২৭ | পড়া যাবে ২ মিনিটে



৫০ দিনেও রহস্য উদ্ঘাটিত না হওয়ায় এলাকাবাসীর মানববন্ধন

ছবি : কালের কণ্ঠ

কক্সবাজারের উখিয়ার পূর্ব রত্নাপালং বৌদ্ধপল্লীতে একই পরিবারের চার সদস্য হত্যাকাণ্ডের ৫০ দিন পেরিয়ে গেলেও কোনো কূল-কিনারা বের করতে পারেনি পুলিশ। দীর্ঘদিনেও এ হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটিত না হওয়ায় হতাশা ও ক্ষোভ প্রকাশ করেছে উখিয়াবাসী। ঘটনাটি যেন সাগর-রুনি হত্যাকাণ্ডের মতো পরিণতি বরণ না করে সেই ব্যবস্থা নিতে আহ্বান জানিয়েছে তারা। 

গতকাল শুক্রবার বিকেলে উখিয়ার কোর্ট বাজার স্টেশনে অনুষ্ঠিত এক মানববন্ধন কর্মসূচিতে এ  আহ্বান জানানো হয়।

সম্মিলিত উখিয়াবাসী ও ফোর মার্ডার বিচার বাস্তবায়ন কমিটির উদ্যোগে আয়োজিত এই মানববন্ধনে কর্মসূচির আহ্বায়ক মেধু বড়ুয়া, নিহত চারজনের পরিবারের সদস্য রোকেন বড়ুয়া, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অ্যাডভোকেট দীপংকর বড়ুয়া পিন্টু, উখিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ২৫ সেপ্টেম্বর রাতে উখিয়ার বড়ুয়াপাড়ায় প্রবাসী রোকেন বড়ুয়ার বাড়িতে ঢুকে অজ্ঞাতপরিচয় দুর্বৃত্তরা রোকেন বড়ুয়ার মা সুখী বালা বড়ুয়া (৬৫), স্ত্রী মিলা বড়ুয়া (২৫), ছেলে রবিন বড়ুয়া (৫) এবং ভাইয়ের মেয়ে সনি বড়ুয়াকে (৬) গলা কেটে হত্যা করে। এ মামলায় সন্দেহভাজন হিসেবে রিপু বড়ুয়া ও উজ্জ্বল বড়ুয়া নামের দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা