kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

সিঙ্গাইরে সরকারি ঘর ও সোলার প্যানেল পেল ২৮ পরিবার

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি   

১৬ নভেম্বর, ২০১৯ ০২:০৪ | পড়া যাবে ২ মিনিটে



সিঙ্গাইরে সরকারি ঘর ও সোলার প্যানেল পেল ২৮ পরিবার

ছবি: কালের কণ্ঠ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার দুর্যোগ সহনীয় ঘর ও সোলার প্যানেল পেল মানিকগঞ্জের সিঙ্গাইরের ২৮ গৃহহীন হতদরিদ্র পরিবার। টিআর, কাবিখা কর্মসূচির আওতায় দুর্যোগ সহনীয় গৃহনির্মাণ প্রকল্পের আওতায় নির্মিত ঘরের চাবি ও সোলার প্যাণেল গতকাল শুক্রবার বিকালে আনুষ্ঠানিকভাবে এসব দরিদ্র পরিবার প্রধানের হাতে তুলে দেওয়া হয়।

এ উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রশাসক এসএম ফেরদৌসের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম। বিশেষ অতিথির বক্তব্যদেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুশফিকুর রহমান খাঁন ও উপজেলা নির্বাহী অফিসার রাহেলা রহমত উল্লাহ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হামিদুর রহমানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শহিদুর রহমান, সায়েদুল ইসলাম, উপজেলা ভাইস-চেয়ারম্যান রবিউল আলম উজ্জল, মহিলা ভাইস-চেয়ারম্যান শারমীন আক্তার ও ইউপি চেয়ারম্যান রমজান আলী বক্তব্য রাখেন।

পরে উপজেলার ২৮টি হতদরিদ্র গৃহহীন পরিবার প্রধানের হাতে ঘরের চাবি ও সোলার প্যাণেল তুলেদেন স্থানীয় সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম ও জেলা প্রশাসক এসএম ফেরদৌসসহ অন্যান্য অতিথিরা।

এ সময় ইউপি চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাটু, মুসলেম উদ্দীন চোকদার, শাহাদাত হোসেন, শওকত হোসেন বাদল, আব্দুল হালীম রাজু ও জাহিদুল ইসলাম ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াছ হোসেন লিটন, উপজেলা যুবলীগের সভাপতি তমেজ উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন, যুগ্ম-সম্পাদক এসএম আলমগীর হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক সালেহা জাহান, ছাত্রলীগ সভাপতি শাহীনুর রহমান ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিরুসহ উপজেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা