kalerkantho

শুক্রবার । ১৩ ডিসেম্বর ২০১৯। ২৮ অগ্রহায়ণ ১৪২৬। ১৫ রবিউস সানি          

দেড় বছরের শিশু ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেপ্তার

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৬ নভেম্বর, ২০১৯ ০০:০৫ | পড়া যাবে ২ মিনিটে



দেড় বছরের শিশু ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেপ্তার

অভিযুক্ত ধর্ষক সৎ বাবা মো. ফারুক

চট্টগ্রামের হাটহাজারী উপজেলা সদরে দেড় বছর বয়সী এক শিশুকন্যা তার সৎ বাবা কর্তৃক ধর্ষিত হওয়ার অভিযোগ উঠেছে। ধর্ষিত শিশুটিকে গুরুতর অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় শিশুটির মা হাটহাজারী মডেল থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত ধর্ষক সৎ বাবা মো. ফারুক (৩৫) গ্রেপ্তার করে আজ শুক্রবার আদালতে প্রেরণ করেছে। ফারুক খাগড়াছড়ি উপজেলার মহালছড়ি নতুন পাড়া এলাকার আবদুর রশিদের পুত্র ও পেশায় একজন দিনমজুর।

সূত্রে জানা গেছে, শিশুটির মায়ের সঙ্গে প্রাক্তন স্বামীর বিবাহ বিচ্ছেদ হলে গত প্রায় ৪ মাস পূর্বে তিনি পেশায় দিনমজুর ফারুককে বিয়ে করেন। ওই মহিলার পূর্বের সংসারের দেড় বছর বয়সী শিশুকন্যা ও ফারুকে নিয়ে তিনি হাটহাজারী পৌর সদরের ১১ মাইল কবির চেয়ারম্যান ঘাটা এলাকায় একটি ভাড়াবাসায় বসবাস শুরু করেন। দ্বিতীয় স্বামী ফারুক দিনমজুরের কাজ ও তিনি মানুষের বাসায় কাজ করে সংসার পরিচালনা করেন।

ধর্ষিত শিশুটির মা ও মামলার বাদী জানান, গত বৃহস্পতিবার রাতে তিনি ভাড়াবাসার অদূরে একটি বাসায় কাজ করতে যাওয়ার সুযোগকে কাজে লাগিয়ে ফারুক তার দেড় বছরের শিশুকন্যাকে ধর্ষণ করে। শিশুটির চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। এ সময় স্থানিয় এলাকাবাসী ধর্ষক ফারুককে আটক করে হাটহাজারী থানায় সংবাদ দেয়। হাটহাজারী মডেল থানার এসআই মো. জসিম উদ্দিন ফোর্স নিয়ে ফারুককে আটক করে পুলিশ হেফাজতে নেয়।

এ বিষয়ে হাটহাজারী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আফজাল হোসেন বলেন,  ধর্ষণের আলামতসহ শিশুটিকে চমেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা রুজু হয়েছে। অভিযুক্ত ধর্ষক ফারুককে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা