kalerkantho

বৃহস্পতিবার । ১২ ডিসেম্বর ২০১৯। ২৭ অগ্রহায়ণ ১৪২৬। ১৪ রবিউস সানি     

বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টি : কাদের

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১৫ নভেম্বর, ২০১৯ ২১:১৫ | পড়া যাবে ২ মিনিটে



বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টি : কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির বড় বড় উইকেট পড়ে যাচ্ছে। জনগণের আস্থা হারিয়ে বিএনপি আজ পথহারা পথিকের মতো দিশেহারা। বিএনপির নেতারাও আজ বিএনপিতে থাকতে চাচ্ছে না। বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টি। বিএনপির নালিশ ছাড়া আর কোনো পূঁজি নেই।

আজ শুক্রবার বিকেলে সাভার সরকারি কলেজ মাঠে সাভার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন। এসময় তিনি বলেন, কোনো টেন্ডারবাজি চলবে না, চাঁদাবাজি চলবে না, মাদক ব্যবসা চলবে না, জমি দখল চলবে না। দুর্নীতিকে না বলুন, নেশাকে না বলুন, সন্ত্রাসকে না বলুন। যারা এসব করবে আওয়ামী লীগে তাদের জায়গা নেই। আমরা খোঁজ খবর নিচ্ছি, নেত্রীর কাছে তালিকা আছে।

ওবায়দুল কাদের আরো বলেন, অনুপ্রবেশকারী মানেই খারাপ লোক না, ক্লিন ইমেজের শিক্ষিত লোকদের আমরা সদস্য পদ দেই। যারা খারাপ লোক, সন্ত্রাসী, চাঁদাবাজি করে তাদের হাতে নেতৃত্ব দেওয়া যাবে না। কোনো কারণে কেউ যদি ঢুকেও পড়ে, শেষ পর্যন্ত তারা টিকতে পারবে না। আমরা দূষিত রক্ত বের করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

ত্রি-বার্ষিক সম্মেলনে আগামী তিন বছরের জন্য সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে তৃতীয় বারের মতো মিসেস হাসিনা দৌলা ও সাধারণ সম্পাদক হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব নির্বাচিত হয়েছেন। ত্রি-বার্ষিক সম্মেলনে কয়েক হাজার আওয়ামী লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, পানি সম্পদ উপমন্ত্রী একে এম এনামুল হক শামিম, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, ঢাকা ২০ আসনের সংসদ সদস্য বেনজীর আহমেদ, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, সাভার পৌর মেয়র আব্দুল গণি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিবসহ আরো অনেকে।

মন্তব্য



সাতদিনের সেরা