kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

মাদারীপুরে ‘গুরুসেবা’র খাবার খেয়ে অসুস্থ ২০

মাদারীপুর প্রতিনিধি   

১৫ নভেম্বর, ২০১৯ ২০:২১ | পড়া যাবে ২ মিনিটে



মাদারীপুরে ‘গুরুসেবা’র খাবার খেয়ে অসুস্থ ২০

মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের চতুরপাড়া গ্রামে দুলাল ঘোষের বাড়িতে বাৎসরিক গুরুসেবা উপলক্ষে খাবার খেয়ে ২০ জন অসুস্থ হয়ে পড়েছেন। তার মধ্যে গুরুতর অসুস্থ ছয় জনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। বৃহস্পতিবার রাতে এই ঘটনা ঘটে।

স্থানীয়, ভুক্তভোগী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, গুরুসেবার অনুষ্ঠানে অতিথিরা সকালে গপি ঘোষের বাড়িতে ভাতের মাড় ও ঘি খান। এরপর দুপুরে দুলাল ঘোষের বাড়িতে ভাত, বেগুন ভাজা, চাটনি, ডাল, মিষ্টি খান। এরপর সন্ধ্যার পর থেকেই পেটের ব্যাথায় অনেক অতিথি অসুস্থ হতে থাকেন। এমন সময় প্রায় ২০ জন অতিথির পেটে সমস্যা দেখা দেয়। এরমধ্য ছয় জন গুরুতর অসুস্থ হন। তাদের বৃহস্পতিবার রাতে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গপি ঘোষ বলেন, আমার নেতৃত্বে সকালে যে খাবার দেওয়া হয়েছে তাতে কোনো সমস্যা হয়নি। দুলাল যে খাবার তৈরি করেছিল সেটা পাশের একটি পুরানো ঘরে রেখেছিল, সেখান থেকে খাবারে কোনো ময়লা পড়তে পারে।

দুলাল ঘোষের স্ত্রী সন্ধ্যা ঘোষ বলেন, আমাদের খাবার খেয়ে কেউ অসুস্থ হয়নি। যারা অসুস্থ হয়েছেন তারা তিন স্থানে খাবার খেয়েছেন। হয়তো তাদের শারীরিক সমস্যা রয়েছে। কারণ এখানে শতাধিক লোক খাবার খেয়েছে। তাদের কিছু হয়নি, আমাদেরও কিছু হয়নি।

মাদারীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রিয়াদ মাহমুদ বলেন, বৃহস্পতিবার রাতে পেটের সমস্যাজনিত কারণে ছয় জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা তাদের চিকিৎসা সেবা দিচ্ছি।

মন্তব্য



সাতদিনের সেরা