kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

গাজীপুর শুভসংঘের শুভআড্ডা ও মাসিক কর্ম-পরিকল্পনা সভা

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

১৫ নভেম্বর, ২০১৯ ১৯:২৫ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুর শুভসংঘের শুভআড্ডা ও মাসিক কর্ম-পরিকল্পনা সভা

শুক্রবার শুভআড্ডায় মেতে ছিলেন গাজীপুর শুভসংঘের  সদস্যরা। শহরের গাজীপুর মডেল কলেজ হল রুমে আয়োজিত আড্ডার ফাঁকে ফাঁকে সংগঠনকে আরো গতিশীল করতে নানা পরিকল্পনা গ্রহণ করা হয়। শুভসংঘকে আরো শক্তিশালী করতে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন গাজীপুর মডেল কলেজের সভাপতি ও শুভসংঘের উপদেষ্টা অ্যাডভোকেট মোঃ আনোয়ার হোসেন।

তিনি বলেন, শুভসংঘের পাশে থাকতে পেরে আনন্দিত। মানুষ, সমাজ ও দেশের জন্য ভাল কিছু করতে পারা সৌভাগ্যের। শুভসংঘ একসাথে কাজ করার বড় ফ্ল্যাটফরম তৈরী করে দিয়েছে। নির্দিষ্ট লক্ষ্য নিয়ে আমরা গাজীপুর শুভসংঘ কাজ করে লক্ষ্য অর্জন করতে চাই।

বক্তব্যে গাজীপুর জেলা শাখার সভাপতি মুসাফির ইমরান বলেন, যেকোনো সংগঠনে যোগদান করা খুব সহজ। কিন্তু লক্ষ্য অনুযায়ী বিভিন্ন কর্মকান্ডে নিয়োজিত থেকে সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়া কঠিন। সংগঠনের সাংগঠনিক ভিত্তি যদি মজবুত না থাকে, তাহলে সংগঠন সঠিক পথে চলে না। তাই আমাদের সবার আগে সাংগঠনিক কার্যক্রমের প্রতি সবার আগে নজর দিতে হবে। এ জন্য তিনি পরিকল্পনা অনুযায়ী নিয়মিত বৈঠক, সিদ্ধান্ত গ্রহণ ও বাস্তবায়নের প্রতি গুরুত্বারোপ করেন।

আড্ডায় আরো উপস্থিত ছিলেন গাজীপুর শুভসংঘের উপদেষ্টা শরীফ আহ্মেদ শামীম, সদস্য আফরিনা তানজিন উর্মি, জহির উদ্দিন, জুলফিকার, আশ্রাফ আফ্রিদি, সংগীতা, মুরাদ, শাওন, জিয়া, বিপ্লব, শবনম, ফারহানা, নাইম, রানা, সোহেল, কবি মামুন, নিলা, তানভীর, রিফাত, শরিফুল প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা