kalerkantho

বুধবার । ১১ ডিসেম্বর ২০১৯। ২৬ অগ্রহায়ণ ১৪২৬। ১৩ রবিউস সানি     

গফরগাঁওয়ে বিষপানে বিদেশ ফেরত তরুণের আত্মহত্যা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৫ নভেম্বর, ২০১৯ ১৪:২১ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে বিষপানে বিদেশ ফেরত তরুণের আত্মহত্যা

ময়মনসিংহের গফরগাঁওয়ে সুজন মিয়া (২০) নামে বিদেশ ফেরত এক তরুণ বিষপানে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার মধ্য লামকাইন গ্রামে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। মৃত্যুর কারণ জানা যায়নি। এ ঘটনায় আজ শুক্রবার সকালে নিহতের মা পাগলা থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

থানা সূত্রে জানা যায়, উপজেলার পাগলা থানাধীন মধ্য লামকাইন গ্রামের রফিকুল ইসলামের ছেলে সুজন মিয়া বেশ কিছুদিন পূর্বে বিদেশ থেকে দেশে ফিরে আসেন। তবে দেশে আসার পর সুজন কিছুটা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে সুজন বিষপান করে আত্মহত্যা করেন। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পাগলা থানা পুলিশ রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরে নিহত সুজনের মা খোশ নাহার বাদী হয়ে পাগলা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।

পাগলা থানার অফিসার ইনচার্জ শাহিনুজ্জামান খান বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর আইনি পদক্ষেপ নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা