kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাবা-মেয়েসহ ৩ জনের

আঞ্চলিক প্রতিনিধি, গাজীপুর   

১৪ নভেম্বর, ২০১৯ ২১:২০ | পড়া যাবে ২ মিনিটে



কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাবা-মেয়েসহ ৩ জনের

গাজীপুরের কাপাসিয়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাবা-মেয়েসহ তিন জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন মা-মেয়েসহ আরো তিন জন। তাদের মধ্যে দু’জনকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার উজুলী দিঘীরপাড় এলাকায় ঢাকা-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আড়ালিয়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে সোহেল (৪০), তার মেয়ে রুমা (৫) ও তরগাঁও গ্রামের মুক্তিযোদ্ধা মোসলেহ উদ্দিনের ছেলে মাজহারুল ইসলাম (৩০)। মাজহারুল ইসলাম কাপাসিয়া উপজেলা কৃষি অফিসের উপসহকারী কৃষি কর্মকর্তা বলে জানিয়েছে পুলিশ। আহতরা হলেন, সোহেলের স্ত্রী নাজমা (৩৪), তার বড় মেয়ে সুমা (১৭) ও অটোরিকশাচালক মোশারফ হোসেন। হতাহতদের সবাই অটোরিকশার যাত্রী ছিলেন।

জানা গেছে, সোহেল তার স্ত্রী নাজমা ও তিন মেয়ে সুমা, রুমা ও সাত মাস বয়সী রিমাকে নিয়ে অটোরিকশাযোগে গাজীপুর যাচ্ছিলেন। পথে উজুলী দিঘীরপাড় এলাকায় বিপরীত দিক থেকে আসা জলসিঁড়ি পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো-ব-১৪-৪৭৫১) সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে সড়কের পাশে ছিটকে পড়ে। দুর্ঘটনায় সোহেল, তার মেয়ে রুমা ও মাজহারুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। পরে গ্রামবাসী গুরুতর অবস্থায় নাজমা ও তার বড় মেয়ে সুমাসহ অটোরিকশাচালক মোশারফ হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে সেখান থেকে মা-মেয়েকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। দুর্ঘটনায় তাদের সাত মাস বয়সী মেয়ে শিশুটি অক্ষত রয়েছে।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম কালের কণ্ঠকে জানান, দুর্ঘটনার পর যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে। কিন্ত এর চালক পালিয়ে গেছে।

মন্তব্য



সাতদিনের সেরা