kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

টাকা চাওয়ায় দোকান ভাংচুর!

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি   

১৪ নভেম্বর, ২০১৯ ২০:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



টাকা চাওয়ায় দোকান ভাংচুর!

নেত্রকোনার কলমাকান্দায় ক্রেতার কাছে পাওনা টাকা চাওয়ায় ভাংচুরের শিকার হয়েছে মাতৃ স্টোর নামে এক ব্যবসা প্রতিষ্ঠান। বৃহস্পতিবার দুপুরে কয়েক যুবক জেলা পরিষদ মার্কেটের দোকানটিতে হামলা চালায়। ঘটনার প্রতিবাদে ব্যবসায়ীরা ধর্মঘট আহ্বান করেছেন।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার বেলা দুইটার দিকে কয়েক যুবক হামলা চালায় কলমাকান্দা পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে জেলা পরিষদ মার্কেটে অবস্থিত মাতৃ স্টোরে। পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে উপজেলার মন্তলা গ্রামের আবুল কালামের ছেলে আশিকের নেতৃত্বে হামলা হয়। তারা লাঠিসোটা দিয়ে দোকানের বেশকিছু মালামাল ভেঙ্গে তছনছ করে।

দোকানটির মালিক সুমা সরকারের পিতা পিন্টু সরকার জানান, বুধবার বিকেলে আশিক দোকান থেকে ৯০৫ টাকার মালামাল নিয়েছিল। জোরপূর্বক মালামাল নেয়ার কারনে তার পিতা আবুল কালামকে বিষয়টি বলা হয়। পাওনা টাকা না দিয়ে উল্টো আশিক চড়াও হয় দোকানে।

কলমাকান্দা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক সুজন সাহা বলেন, 'ঘটনার প্রতিবাদে বাজারের সকল দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। এজন্য মাইকিং করা হয়েছে। ঘটনার সুষ্ঠু বিচার না হলে দোকানপাট বন্ধ থাকবে।'

এ বিষয়ে কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম বলেন, 'মামলা হয়নি। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।'

মন্তব্য



সাতদিনের সেরা