kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

ভর্তি পরীক্ষা : ক্যাম্পাস পরিষ্কার করল শুভসংঘ

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

১৪ নভেম্বর, ২০১৯ ১৬:০৮ | পড়া যাবে ২ মিনিটে



ভর্তি পরীক্ষা : ক্যাম্পাস পরিষ্কার করল শুভসংঘ

আসন্ন ভর্তি পরীক্ষায় ভর্তীচ্ছু শিক্ষার্থী ও অভিভাবকদের পরিষ্কার-পরিচ্ছন্ন ক্যাম্পাস উপহার দিতে দৈনিক কালের কণ্ঠ পাঠক সংগঠন শুভসংঘ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে ক্যাম্পাসে এই পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম চালানো হয়।

বৃহস্পতিবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের 'জয় বাংলা ভাস্কর্য'র সামনে থেকে এ অভিযান শুরু হয়। এ সময় শুভসংঘের সদস্যরা সকল একাডেমিক ভবন, প্রশাসনিক ভবন, স্বাধীনতার স্মৃতিস্তম্ভ (চির উন্নত মম শির), ক্যাফেটেরিয়া, নতুন রাস্তা, খেলার মাঠ, টুকিটাকি চত্বরসহ বিভিন্ন জায়গায় পড়ে থাকা ময়লা-আবর্জনা, পানির বোতল, প্যাকেটজাত খাবারের মোড়ক, খাবারের প্যাকেট, কাগজ, পলিথিন পরিষ্কার করেন। 

বিশ্ববিদ্যালয় শাখা শুভসংঘের সাধারণ সম্পাদক তিতলী দাস বলেন, আগামী ১৭ নভেম্বর থেকে শুরু হবে ভর্তি পরীক্ষা। ভর্তীচ্ছু শিক্ষার্থী ও অভিভাবকরা যেন বিরূপ মনোভাব পোষণ করতে না পারে সে জন্য আমাদের এ উদ্যোগ।

বিশ্ববিদ্যালয় শাখা শুভসংঘের সভাপতি রাউফুর রহমান খান বাধন বলেন, যত্রতত্র বিভিন্ন পলিথিন, ঠোঙা, বোতলসহ বিভিন্ন আবর্জনা ফেলায় ক্যাম্পাস অপরিচ্ছন্ন হয়ে গেছে। সামনে ভর্তি পরীক্ষা তাই আমরা ক্যাম্পাস পরিষ্কার-পরিচ্ছন্ন করার উদ্যোগ নিয়েছি।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও শুভসংঘের প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বলেন, মানবতার কল্যাণে নানা ধরনের কাজ করে থাকে কালের কণ্ঠ শুভসংঘ। ভর্তি পরীক্ষা উপলক্ষে ক্যাম্পাসে বিপুল সংখ্যক ভর্তীচ্ছু ও অভিভাবকদের আগমন ঘটবে। তাদেরকে পরিষ্কার-পরিচ্ছন্ন ক্যাম্পাস উপহার দিতে শুভসংঘের উদ্যোগটি প্রশংসার দাবিদার। আমরা শুভসংঘের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি।

 

মন্তব্য



সাতদিনের সেরা