kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

দেবীদ্বারে যুবকের লাশ উদ্ধার; পরিচয় মিলছে না

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি   

১৪ নভেম্বর, ২০১৯ ১৫:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



দেবীদ্বারে যুবকের লাশ উদ্ধার; পরিচয় মিলছে না

কুমিল্লার দেবীদ্বার পৌর এলাকার সাইলচর কোড়েরপাড় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের পাশে অজ্ঞাত এক যুবক (৩০) এর মরদেহ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার ভোরে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ভোরে পথচারীরা সড়কের পাশে অজ্ঞাতপরিচয়ের ওই মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। সকাল ১০টায় মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মো. মনিরুজ্জামান চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে সুরতহাল রিপোর্ট তৈরিপূর্বক লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

স্থানীয়দের ধারণা, যেহেতু লোকটি এ এলাকার কারোরই পরিচিত নয়, সেহেতু ভিন্ন কোনো এলাকা থেকে কাজের সন্ধানে এসেছিল। এ যুবক অজ্ঞাত কোনো গাড়ির ধাক্কায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু ঘটতে পারে। নিহত যুবকের মুখে হালকা দাড়ি আছে, গায়ের রং শ্যামলা, হালকাপাতলা, লম্বা ৫ ফুট ৪ ইঞ্চি হবে। গায়ে কোনো জামা ছিল না, পরনে চেক লুঙ্গী, মাথায় চেক গামছা ও টুইজার পেচানো ছিল। হাতের পাশে ১০ টাকার একটি নোট পড়ে ছিল। সুরতহাল রিপোর্টে লোকটির মাথায় আঘাত, বাম হাতের ওপরে ও বাঁ পায়ের হাঁটুতে আঁচড়ের আঘাত ছিল। তবে স্থানীয়রা কেউ চিনতে পারেনি। 

বৃহস্পতিবার বেলা ৩টায় মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মনিরুজ্জামান চৌধুরী সাথে যোগাযোগ করলে তিনি জানান, স্থানীয়দের তথ্যমতে লোকটি পাগল ছিল। তাকে এ এলাকায় এর আগেও ঘোরাঘুরি করতে দেখেছে, তবে কেউ তার পরিচয় জানে না। ভোররাতে কোনো একসময় অজ্ঞাত গাড়ির ধাক্কার তার প্রাণ যেতে পারে। লাশ ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে, মামলা প্রক্রিয়াধীন।

 

মন্তব্য



সাতদিনের সেরা