kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

চট্টগ্রামে যুবলীগের সমাবেশে সংঘর্ষ

পুলিশের মামলা, অজ্ঞাতপরিচয় ১৫০ আসামি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৪ নভেম্বর, ২০১৯ ০২:০৭ | পড়া যাবে ২ মিনিটে



পুলিশের মামলা, অজ্ঞাতপরিচয় ১৫০ আসামি

চট্টগ্রাম মহানগর যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনাসভায় দুই পক্ষে সংঘর্ষের ঘটনায় কোতোয়ালি মডেল থানায় একটি মামলা হয়েছে। গত মঙ্গলবার বিকেলে নগরের লালদীঘি মাঠে ওই সভা সংঘাতের পর পণ্ড হওয়ায় রাতে কোতোয়ালি থানার এস আই সঞ্জয় পাল বাদী হয়ে এই মামলা করেছেন। মামলায় অজ্ঞাতপরিচয় ১৫০ জনকে আসামি করা হয়।

জানতে চাইলে নগরের কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ মহসীন গতকাল সন্ধ্যায় কালের কণ্ঠকে বলেন, পুলিশের কাজে বাধাদান, দায়িত্ব পালনকালে দুই পুলিশ সদস্য আহত হওয়া, সমাবেশে বিশৃঙ্খলা সৃষ্টি, চেয়ার ভাঙচুর ও অরাজকতা সৃষ্টির অভিযোগে মামলাটি করা হয়। মামলায় অজ্ঞাতপরিচয় ১৫০ জনকে আসামি করা হয়েছে। তিনি বলেন, তদন্ত চলছে। বিশৃঙ্খলা সৃষ্টি ও পুলিশের ওপর হামলাকারীদের চিহ্নিত করার পর তাদের গ্রেপ্তার করা হবে। 

প্রসঙ্গত, গত মঙ্গলবার বিকেলে নগরের লালদীঘি মাঠে স্লোগান-পাল্টাস্লোগানকে কেন্দ্র করে চট্টগ্রাম মহানগর যুবলীগকর্মীদের দুই পক্ষে সংঘর্ষে এক কাউন্সিলরসহ কমপক্ষে ২০ জন আহত হয়। ধাওয়াধাওয়ি ও দফায় দফায় সংঘর্ষের একপর্যায়ে চট্টগ্রাম মহানগর যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনাসভা পণ্ড হয়ে যায়।

এর আগে মঞ্চের সামনে যুবলীগের চরম বিশৃঙ্খলা দেখে সভাস্থল থেকে বেরিয়ে যান প্রধান অতিথি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

মন্তব্য



সাতদিনের সেরা