kalerkantho

শুক্রবার । ১৩ ডিসেম্বর ২০১৯। ২৮ অগ্রহায়ণ ১৪২৬। ১৫ রবিউস সানি          

উলিপুরে পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

সভাপতিকে অতিথি না করায় নেতাকর্মীদের মিশ্র প্রতিক্রিয়া

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি   

১৩ নভেম্বর, ২০১৯ ২১:১২ | পড়া যাবে ২ মিনিটে



সভাপতিকে অতিথি না করায় নেতাকর্মীদের মিশ্র প্রতিক্রিয়া

কুড়িগ্রামের উলিপুরে পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতি শিউলীকে অতিথি না করায় নেতাকর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। এ ছাড়া জেলা সভাপতি ও সম্পাদককে অতিথি করা হলেও সম্মেলনে তারা উপস্থিত ছিলেন না।

গতকাল মঙ্গলবার দুপুরে উলিপুর শতদল কিন্ডার গার্টেন চত্বরে পৌর শাখার সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু সাঈদ সরকারের সঞ্চলনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এমএ মতিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদ আমান উদ্দিন আহম্মেদ মঞ্জু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ন ম ওবায়দুর রহমান, জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব রুহুল আমিন দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম হোসেন মন্টু।

এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ-ই হাবীব মোফা, আওয়ামী লীগ নেতা সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা, মোশারফ হোসেন, অধ্যক্ষ আহসান হাবীব রানাসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

পরে বিকেল ৫টায় দ্বিতীয় অধিবেশন শুরু হলে সমঝোতার মাধ্যমে পুনরায় জাহাঙ্গীর আলমকে সভাপতি ও আবু সাঈদ সরকারকে সাধারণ সম্পাদক করা হয়।

এদিকে সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতি শিউলীকে অতিথি না করে ভারপ্রাপ্ত সভাপতিকে অতিথি করায় নেতাকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। তবে দলের অনেকেই বিষয়টিকে গঠনতন্ত্র পরিপন্থী বলে মনে করছেন।

অপরদিকে সম্মেলনের আমন্ত্রন পত্রে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীকে উদ্বোধক ও জেলা সভাপতি মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মঞ্জু মন্ডলকে প্রধান বক্তা করা হলেও অজ্ঞাত কারণে তারা সম্মেলনে উপস্থিত ছিলেন না। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতি শিউলী বলেন, এভাবে সম্মেলন করা সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কাজ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু বলেন, পৌর কমিটির সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ-ই হাবীব মোফা সভাপতির দায়িত্ব পালন করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা