kalerkantho

বুধবার । ১১ ডিসেম্বর ২০১৯। ২৬ অগ্রহায়ণ ১৪২৬। ১৩ রবিউস সানি     

গাইবান্ধায় কমিউনিস্ট পার্টির পদযাত্রা

গাইবান্ধা প্রতিনিধি   

১৩ নভেম্বর, ২০১৯ ১৯:২১ | পড়া যাবে ২ মিনিটে



গাইবান্ধায় কমিউনিস্ট পার্টির পদযাত্রা

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি-সিপিবির ডাকে দুঃশাসন হঠাও, ব্যবস্থা বদলাও, বিকল্প গড়ো শ্লোগানে এবং ভোটাধিকারসহ জনগণের অধিকার আদায়ের ১৭ দফা দাবিতে গাইবান্ধার সাঘাটা উপজেলায় ১৫ কিলোমিটার পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এই পদযাত্রা অনুষ্ঠিত হয়। উল্যাহ সোনাতলা বাজার থেকে শুরু করে কচুয়া ইউনিয়নের ভন্নতের মোড়, কচুয়া মোড়, কচুয়া বাজার, বোনারপাড়া রেলগেইট ঘুরে বোনারপাড়া চারমাথায় পদযাত্রাটি শেষ হয়।

এ সময় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মিহির ঘোষ, সাঘাটা উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি রেজাউল করিম সুইট, উপজেলা সিপিবির সাধারণ সম্পাদক যজ্ঞেশ্বর বর্মণ, উপজেলা কমিটির নেতা নিবারণ দেব নিপু, জেলা ছাত্র ইউনিয়ন সভাপতি পঙ্কজ সরকার প্রমুখ। 

সমাবেশে বক্তারা বলেন, রাতের অন্ধকারে ভোট ছিনতাই করে আওয়ামী লীগ সরকার এখন ফ্যাসিবাদী রূপ ধারণ করেছে। তার সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ ক্রাইম চক্র সিন্ডিকেট তৈরি করে ক্যাসিনো বাণিজ্যসহ টেন্ডারবাজি, চাঁদাবাজি চালিয়ে দেশকে লুটপাটের রাজত্বে পরিণত করেছে। সরকার ভারতে সাথে অসম চুক্তি করা মধ্য দিয়ে নতজানু পররাষ্ট্রনীতির পরিচয় দিয়েছে।

বক্তারা ভূমিহীন ক্ষেতমজুরসহ গ্রামীণ মজুরদের জন্য রেশনিং ব্যবস্থা চালু, জাতীয় নিম্নতম মজুরী ১৬ হাজার টাকা নির্ধারণসহ বিভিন্ন দাবি দাওয়া তুলে ধরে বলেন এই দুঃশাসনের বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। তারা ব্যবস্থা বদলানোর সংগ্রামে সামিল হওয়ারও আহবান জানান।

মন্তব্য



সাতদিনের সেরা