kalerkantho

বৃহস্পতিবার । ১২ ডিসেম্বর ২০১৯। ২৭ অগ্রহায়ণ ১৪২৬। ১৪ রবিউস সানি     

ফের পেছাল সাক্ষ্যগ্রহণ

ফেনী প্রতিনিধি   

১৩ নভেম্বর, ২০১৯ ১৮:০৬ | পড়া যাবে ২ মিনিটে



ফের পেছাল সাক্ষ্যগ্রহণ

ফেনীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন হয়রানির মামলার সাক্ষ্যগ্রহণ ফের পিছিয়েছে। বাদীর সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ২৯ জানুয়ারি নতুন তারিখ ধার্য করা হয়েছে।

সূত্র জানায়, ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদ বুধবার দুপুরে মামলায় সাক্ষ্যগ্রহণের নতুন তারিখ ঘোষণা করেন।

গত ২৭ এপ্রিল সোনাগাজী ইসলামীয়া সিনিয়র ফাজিল মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলা তার অফিসে ডেকে নিয়ে শিক্ষার্থী নুসরাতের শ্লীলতাহানি ঘটান। এ ঘটনায় নুসরাতের মা বাদী হয়ে থানায় মামলা করেন। পরবর্তীতে নুসরাত হত্যার শিকার হলে পৃথক মামলা হয়। সে মামলায় অধ্যক্ষ সিরাজসহ ১৬ আসামির ফাঁসির রায় হয়েছে। তবে আগে দায়ের করা শ্লীলতাহানির মামলায় বিচারিক কাজ চলছে কার্যত ধীরলয়ে।

জেলা জজ আদালতের পিপি হাফেজ আহাম্মদ জানান, নুসরাতের মা মামলার বাদী শিরিন আক্তারের বুধবার আদালতে সাক্ষ্য দেবার কথা ছিল। কিন্তু তিনি অসুস্থতার কারণে আদালতে হাজির হতে পারেননি। বিষয়টি বাদি বুধবার সকালে ফোনে জানালে রাষ্ট্রপক্ষ আদালতকে তা অবহিত করেন। এরপর আদালত নতুন তারিখ জানান। এর আগে গত ২৭ অক্টোবর মামলার সাক্ষ্যগ্রহণ শুরু হবার কথা থাকলেও বিচারক ছুটিতে থাকায় তা পিছিয়ে যায়।

মন্তব্য



সাতদিনের সেরা