kalerkantho

শুক্রবার । ১৩ ডিসেম্বর ২০১৯। ২৮ অগ্রহায়ণ ১৪২৬। ১৫ রবিউস সানি          

জেএসসি পরীক্ষার দায়িত্ব পালন করা হলো না তাঁর

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

১৩ নভেম্বর, ২০১৯ ১৭:১৩ | পড়া যাবে ২ মিনিটে



জেএসসি পরীক্ষার দায়িত্ব পালন করা হলো না তাঁর

বাড়ি থেকে যথাসময়ে স্কুলের বিজ্ঞান পরীক্ষার দায়িত্ব পালনের উদ্দেশে যাচ্ছিলেন শিক্ষক আনসার উদ্দিন (৫৭)। বিদ্যালয়ে আজ বুধবার বিজ্ঞান পরীক্ষার কক্ষ পরিদর্শকের দায়িত্ব পালনের কথা ছিল তাঁর। স্কুলের কাছেই পোনা নদীর সেতু পার হয়েই স্কুল। বেইলি সেতু পার হতেই আকস্মিক জ্ঞান হারান শিক্ষক আনসার উদ্দিন। পথচারীরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলা সদরের থানা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র সহকারী  শিক্ষক মো. আনসার উদ্দিন হাওলাদার আজ সকাল সাড়ে ৯টার দিকে স্কুলের যাওয়ার পথে এমন বেদনাদায়ক মৃত্যুর শিকার হন।

মৃত শিক্ষক আনসার উদ্দিন ভাণ্ডারিয়া পৌর শহরের স্টিমারঘাট এলাকার বাসিন্দা। সে শহরের থানা বন্দর বালিকা বিদ্যালয়ের অংক বিষয়ের গুণী শিক্ষক ছিলেন। তিনি দুই মেয়ে ও এক ছেলে সন্তানের জনক। এ ঘটনায় মৃত শিক্ষক পরিবার ও তার স্কুলে শোকের ছায়া নেমে এসেছে।

ভাণ্ডারিয়া থানা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম মুজিবুল হক শিক্ষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আনসার উদ্দিন আর দুই বছর পরে কর্মস্থল থেকে অবসর নেওয়ার কথা ছিল। তিনি একজন অভিজ্ঞ গুণী শিক্ষক ছিলেন। তাঁর এমন মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

 

মন্তব্য



সাতদিনের সেরা