kalerkantho

বৃহস্পতিবার । ০৫ ডিসেম্বর ২০১৯। ২০ অগ্রহায়ণ ১৪২৬। ৭ রবিউস সানি ১৪৪১     

কৃতিসন্তান শহীদ নূর হোসেনকে নিয়ে অবমাননাকর বক্তব্য

মঠবাড়িয়ায় রাঙ্গার বিচারের দাবি

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

১৩ নভেম্বর, ২০১৯ ১৫:০৭ | পড়া যাবে ২ মিনিটে



মঠবাড়িয়ায় রাঙ্গার বিচারের দাবি

গণতন্ত্র পুনরুদ্ধার লড়াইয়ে শহীদ পিরোজপুরের মঠবাড়িয়ার কৃতিসন্তান নূর হোসেনকে নিয়ে জাপা নেতা মশিউর রহমান রাঙ্গার কুরুচিপূর্ণ অবমাননাকর বক্তব্যের প্রতিবাদ ও বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার সকালে জাগো লক্ষ নূর হোসেন সংগঠনের উদ্যোগে মঠবাড়িয়া শহীদ মিনার সম্মূখ সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে মুক্তিযোদ্ধা, রাজনীতিক, সাংবাদিক  ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা অংশ নেন। এছাড়া নূর হোসেন গ্রামের সংগঠন শহীদ নূর হোসেন স্মৃতি পরিষদ ও শহীদ নূর হোসেন চত্বর ও সরকারি কলেজ ছাত্রলীগ এ প্রতিবাদে সংহতি জানান।

শেষে মঠবাড়িয়া প্রেসক্লাব সভাপতি মো. জাহিদ উদ্দিন পলাশ এর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, এমাদুল হক খান, মো. আরিফ উল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আরিফুর রহমান সিফাত, মো. জাহাঙ্গীর হোসেন, আবুল কালাম আজাদ, মশিউর রহমান মুর্তজা, শহীদ নূর হোসেন এর চাচাত ভাই মো. নূরুল ইসলাম, জাগো লক্ষ নূর হোসেন এর উপদেষ্টা সাংবাদিক দেবদাস মজুমদার ও মো. বেলাল হোসাইন প্রমূখ।

সভায় বক্তরা মঠবাড়িয়ার কৃতিসন্তান শহীদ নূর হোসেনকে নিয়ে জাপা নেতা মশিউর রহমান রাঙ্গার কুরুচিপূর্ণ মিথ্যাচারের তীব্র প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন। তার সংসদ সদস্য পদ বাতিল করে তাকে বিচারের আওতায় আনার দাবি জানানো হয়।

মন্তব্য



সাতদিনের সেরা