kalerkantho

শুক্রবার । ১৩ ডিসেম্বর ২০১৯। ২৮ অগ্রহায়ণ ১৪২৬। ১৫ রবিউস সানি          

দুর্ঘটনা, না-কি মোটরসাইকেল চাপা দিয়ে হত্যা?

ধামরাই (ঢাকা) প্রতিনিধি    

১৩ নভেম্বর, ২০১৯ ১১:০০ | পড়া যাবে ২ মিনিটে



দুর্ঘটনা, না-কি মোটরসাইকেল চাপা দিয়ে হত্যা?

ঢাকার ধামরাইয়ে আশু মিয়া নামের এক যুবক মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন। পরিবারের অভিযোগ, তাঁকে পরিকল্পিতভাবে মোটরসাইকেল চাপা দিয়ে হত্যা করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (১২ নভেম্বর) বিকেলে উপজেলার সূতিপাড়া ইউনিয়নের নওগাঁও গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আশু মিয়া ধামরাইয়ের বিলকেষ্টি গ্রামের মৃত সোনামুদ্দিনের ছেলে। মাত্র ৯ দিন আগে উপজেলার সুয়াপুর ইউনিয়নে রৌহা গ্রামে বিয়ে করেন তিনি। কিছুদিন আগে মারা যান তার দুই ভাই ও বাবা। এখন বেঁচে আছেন কেবল তাঁর মা। তাদের বসতভিটে ছাড়া আর কিছুই নেই বলে জানান স্থানীয়রা।

নিহতের মা মধুমালার অভিযোগ, তাঁর ছেলেকে মোটরসাইকেল চাপা দিয়ে হত্যা করা হয়েছে। 

নিহতের পরিবার ও এলাকাবাসীর অভিযোগ, মঙ্গলবার বিকেলে নওগাঁ গ্রামের রাস্তা দিয়ে হাঁটছিলেন আশু মিয়া। এ সময় পেছন  থেকে তাঁর শরীরের ওপর মোটরসাইকেল তুলে দেন জহিরুল ইসলাম নামের আরেক যুবক। এতে বুকে আঘাত পান আশু। ওই  অবস্থায় বাড়িতে পৌঁছে মারা যান তিনি। এদিকে ঘটনাটি আপোষ মীমাংসার জন্য গভীর রাত পর্যন্ত দেনদরবার চলে। কিন্তু এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত কোনও সুরাহা হয়নি। লাশ উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে আসে। পরে ময়নাতদন্তের জন্য তা আজ বুধবার সকালে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

অভিযুক্ত জহিরুলের বাড়ি একই গ্রামে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন। মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা