kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

বাঘারপাড়ায় ট্রাকভর্তি ৬৭১ বস্তা সরকারি চাল জব্দ

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি   

১৩ নভেম্বর, ২০১৯ ০১:১৫ | পড়া যাবে ২ মিনিটে



বাঘারপাড়ায় ট্রাকভর্তি ৬৭১ বস্তা সরকারি চাল জব্দ

যশোরের বাঘারপাড়া উপজেলার খাজুরা বাজার থেকে ট্রাক ভর্তি ৬৭১ বস্তা সরকারি চাল উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১০টার দিকে স্থানীয় খাজুরা ফাঁড়ি পুলিশ এ চাল উদ্ধার করেন। সরকারি চাল কালোবাজারে বিক্রির জন্য আনা হয়েছিল বলে সন্দেহ করা হয়। খাজুরা বাজারের ব্যবসায়ী দেলায়ার হোসেন চালগুলো এনেছিল বলে জানা গেছে।

খাজুরা ফাঁড়ির টুআইসি শুবেন্দ্র কুমার পাল জানান, রাত ১০টার দিকে গোপন খবরের ভিত্তিতে তারা চালভর্তি ট্রাকটি উদ্ধার করেন। প্রাথমিকভাবে জানা গেছে ট্রাকটিতে প্রতি বস্তায় ৩০ কেজি করে মোট ৬৭১ বস্তা চাল রয়েছে। চালের বস্তায় সরকারি গুদামের সিল রয়েছে।

তিনি (টুআইসি শুবেন্দ্র কুমার পাল) আরো জানান, দেলোয়ার হোসেন ট্রাক থেকে তার ঘরে চালগুলি নামানোর সময় উদ্ধার করা হয়। চালগুলি ফরিদপুর থেকে ক্রয় করেছেন বলে দাবি করেন তিনি। এ সংক্রান্ত একটি স্লিপও দেখান দেলোয়ার। এ ঘটনায় ব্যবসায়ী দেলোয়ার হোসেনকে নিয়মিত মামলায় আটক দেখানো হয়েছে।

এদিকে খবর পেয়ে রাত ১১টার দিকে উপজেলা নির্বাহী অফিসার তানিয়া আফরোজ ও ওসি জসিম উদ্দিন ঘটনাস্থলে যান।

ঘটনাস্থলে পৌঁছে উপজেলা নির্বাহী অফিসার তানিয়া আফরোজ বলেন ‘দেলোয়ার হোসেন আমাদেরকে জানিয়েছেন তিনি পুজার টিয়ার চাল কিনেছেন। তবে এটা আমরা মানতে পারছি না। নিয়মিত মামলায় দেলায়ার হোসেনকে আটক করা হয়েছে’।

মন্তব্য



সাতদিনের সেরা