kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

কমলগঞ্জে বাবা-ছেলে আটক

কমলগঞ্জ (মৌলভীবাজার) সংবাদদাতা   

১২ নভেম্বর, ২০১৯ ২২:৩০ | পড়া যাবে ২ মিনিটে



কমলগঞ্জে বাবা-ছেলে আটক

মৌলভীবাজারের কমলগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে দীর্ঘদিন ধরে ডাকাতি মামলার পলাতক আসামি জালাল মিয়ার ছেলে আয়মন হোসেন ইমন (২৪) ও প্রতিশ্রুতি রক্ষা না করায় ইমনের  বাবা জালাল মিয়াকে আটক করেছে কমলগঞ্জ থানা পুলিশ। আটকৃতদের বাড়ি উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের পরানধর গ্রামে। সোমবার দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২০১২ সালে ১৯ ডিসেম্বর সিলেটের দক্ষিণ সুরমা থানার ডা. তাহমিনা খালেকের বসতবাড়িতে অজ্ঞাতনামা একদল ডাকাতদল রামদা, ডেগার, দুই নলা বন্দুক, রিভলবারসহ অস্ত্রশস্ত্র  দ্বারা জিম্মি করে নগদ টাকা, স্বর্ণের গয়না ও মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র ডাকাতি করে নিয়ে যায়। এ ঘটনায় ডা. তাহমিনা খালেক বাদী অজ্ঞাতনামা ডাকাতদলকে আসামি করে দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করেন। 

অপরদিকে প্রতারণা ও জালিয়াতির অভিযোগে জালাল মিয়ার ছেলে শিবির কর্মী সোহেল রানা সুমন গত ৯ সেপ্টেম্বর সিলেট কেন্দ্রীয় কারাগারে আটক হন। বেশ কিছুদিন হাজতে থাকার পর জালাল মিয়া লিখিত অঙ্গিকারনামা দিয়ে ছেলেকে জেল থেকে বের করে আনেন। 

এরপর অঙ্গিকারনামার মেয়াদ শেষ হলেও জালাল মিয়া কোনো যোগাযোগ না করে বিভিন্ন টালবাহানা শুরু করেন। সিলেট জৈন্তাপুর উপজেলার ধলইপাড়া গ্রামের মৃত এমদাদ আলীর ছেলে আব্দুর রশিদ সিলেট মেট্রোপলিটন আদালতে প্রতিশ্রুতি ভঙ্গ ও প্রতারণার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন।

এ মামলায় মৃত মুন্সিবাজার ইউনিয়নের পরানধর গ্রামের চান মিয়ার ছেলে জালাল মিয়া (৫২) কে মুন্সিবাজারস্থ ব্যবসা প্রতিষ্ঠান হতে সোমবার রাতে আটক করে পুলিশ।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আরিফুর রহমান, আটকের বিষয়টি স্বীকার করে বলেন তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা