kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

জমি-সংক্রান্ত বিরোধে

কেন্দুয়ায় দুইবোনকে পিটিয়ে জখম, হাসপাতালে ভর্তি

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি   

১২ নভেম্বর, ২০১৯ ১৮:১৮ | পড়া যাবে ২ মিনিটে



কেন্দুয়ায় দুইবোনকে পিটিয়ে জখম, হাসপাতালে ভর্তি

নেত্রকোনার কেন্দুয়ায় স্কুলছাত্রীসহ দুই বোনকে পিটিয়ে জখম করা হয়েছে। আহত শিউলী আক্তার (২৫) ও তার ছোট বোন স্কুলছাত্রী বেলী আক্তারকে (১৩) সোমবার রাতেই কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার গন্ডা ইউনিয়নের ভাটলাড়া গ্রামে।

জানা গেছে, ওই গ্রামের প্রয়াত দলিল লেখক নবী নেওয়াজের ছেলে প্রভাবশালী এমদাদুল হক ওরফে আক্কাস মাস্টারের পরিবারের সঙ্গে প্রতিবেশী রুপা মিয়া ওরফে দুলালের জমি-সংক্রান্ত বিরোধ চলছে। এর জের ধরে দুলালের পরিবারের সদস্যদের বিরুদ্ধে মামলা দেওয়াসহ নানাভাবে তাদের হয়রানি করা হচ্ছে। এ অবস্থায় প্রতিপক্ষ আক্কাস মিয়ার করা একটি মামলায় কয়েকদিন আগে পুলিশ দুলালকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়। তাছাড়া দুলালের স্ত্রীসহ অন্যরা সোমবার আদালতে হাজিরা দিতে নেত্রকোনায় যায়। এই সুযোগে প্রতিপক্ষের লোকজন লাঠিসোটা নিয়ে দুলাল মিয়ার বাড়িঘরে হামলা ও ভাঙচুর চালায়। এ সময় বাড়িতে থাকা শিউলি আক্তার ও তার ছোট বোন সপ্তম শ্রেণির স্কুলছাত্রী বেলী আক্তারকেও পিটিয়ে আহত করা হয়। এতে শিউলীর ১০ মাসের ছেলে সিয়ামও আঘাত পায়। পরে আহত দুই বোনকে ওইদিন রাতেই হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে একাধিক এলাকাবাসীর অভিযোগ, সম্পূর্ণ অন্যায়ভাবে আক্কাস মাস্টার ও তার লোকজন অসহায় দুলালের পরিবারের সদস্যদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে মামলা দেওয়াসহ নানাভাবে তাদের হয়রানি করছে। তাছাড়া একাধিক গ্রাম্য সালিশ হলেও তা তারা মানতে নারাজ। 

হাসপাতালে চিকিৎসাধীন আহত শিউলী জানান, বিষয়টি থানাপুলিশকে জানানো হয়েছে। আমরা এর বিচার চাই।

মন্তব্য



সাতদিনের সেরা