kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

ডামুড্যায় বাস খাদে, নিহত ২, উদ্ধারে গিয়ে যুবকের মৃত্যু

ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি   

১২ নভেম্বর, ২০১৯ ১৪:২৩ | পড়া যাবে ২ মিনিটে



ডামুড্যায় বাস খাদে, নিহত ২, উদ্ধারে গিয়ে যুবকের মৃত্যু

শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার খেজুরতলা নামক স্থানে বাস খাদে পড়ে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২৫ জন। এ সময় দুর্ঘটনায় উদ্ধার করতে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে জুলহাস নামে এক যুবক মারা গেছেন। মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার খেজুরতলা নামক স্থানে ডামুড্যা-শরীয়তপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার সিড্যা ইউনিয়নের সিড্যা গ্রামের নুরুজ্জামান মুন্সীর ছেলে কামরুজ্জামান মাহমুদ মুন্সী (৪৫) ও দক্ষিণ ডামুড্যা গ্রামের তমিজউদ্দিন পাইকের ছেলে ইয়াকুব পাইক (৮০)। দুর্ঘটনায় উদ্ধার করতে গিয়ে মারা যান ডামুড্যা পৌরসভার কুলকুড়ি গ্রামের খালেক মোল্যার ছেলে জুলহাস মোল্যা (২৮)। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে ডামুড্যা থেকে একটি বাস দ্রুতগতিতে শরীয়তপুর বাস স্ট্যান্ডের দিকে যাচ্ছিল। ডামুড্যা খেজুরতলা এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। এতে বাসটি সড়কের পাশের পুকুরে পড়ে যায়। ঘটনা স্থলেই নিহত হন কামরুজ্জামান এবং পরে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে বুড়িরহাট নামক স্থানে গেলে অ্যাম্বুলেন্সে মারা যান ইয়াকুব। দুর্ঘটনায় নিহত ও আহতদের উদ্ধার করতে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান জুলহাস। এ ছাড়া বাসে থাকা অন্তত ২৫ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে ডামুড্যা থানা ওসি মেহেদী হাসান বলেন, কামরুজ্জামান ঘটনাস্থলে ও ইয়াকুব উন্নত চিকিৎসার জন্য নেওয়ার পথে মারা যান। দুর্ঘটনায় উদ্ধার করতে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান জুলহাস। আহতদের ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা