kalerkantho

সোমবার । ২০ জানুয়ারি ২০২০। ৬ মাঘ ১৪২৬। ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১     

র‍্যাব ৭ এর পৃথক তিন মাদকবিরোধী অভিযানে আটক ৩

৫৭৬৮০ পিস ইয়াবা ও শীতাতপনিয়ন্ত্রিত বাস জব্দ

অনলাইন ডেস্ক   

১২ নভেম্বর, ২০১৯ ১৩:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



৫৭৬৮০ পিস ইয়াবা ও শীতাতপনিয়ন্ত্রিত বাস জব্দ

চট্টগ্রাম জেলার পাহাড়তলী থানাধীন অলংকার মোড় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে একটি শীতাতপনিয়ন্ত্রিত বাস থেকে বিপুলপরিমাণ ইয়াবা উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৭ এর একটি বিশেষ আভিযানিক দল। সেই সাথে মাদক পরিবহনের দায়ে বাসটির সুপারভাইজার মো. হারুন-অর-রশিদ (৪৩)-কে আটক ও বাসটি জব্দ করেছে র‍্যাব ৭। 

বিষয়টি নিশ্চিত করে র‍্যাব ৭ এর আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার মাহমুদুল হাসান মামুন কালের কণ্ঠকে বলেন, আজ ভোর পৌনে ৪টার দিকে পরিচালিত অভিযানে উদ্ধারকৃত ইয়াবার পরিমাণ ৯৭২৫ পিস। গ্রেপ্তারকৃত ব্যক্তির কাছ থেকে টাকা ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়। সেই সাথে স্টারলাইন পরিবহনের শীতাতপনিয়ন্ত্রিত বাসটিও জব্দ করে (যার আনুমানিক মূল্য ২ কোটি টাকা) পাহাড়তলী থানায় হস্তান্তর করা হয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

উল্লেখ্য, এর আগে পৃথক দুটি অভিযানে গতকাল বেলা পৌনে ২টায় চট্টগ্রাম মহানগরীল চান্দগাঁও থানাধীন বহদ্দারহাটের শাহ আমানত সংযোগ সড়কে অভিযান চালিয়ে ১৯৫৭৫ পিস ইয়াবা, একটি মোটরসাইকেলসহ জসিম উদ্দিন সিরাজ (৩০) নামে এক মাদক কারবারিকে এবং গতকাল সন্ধ্যা ৭টায় ফেনী জেলার সদর থানার মহিপাল এলাকার বাগদাদ রেস্তোরাঁর সামনে থেকে ২৮৩৮০ পিস ইয়াবা ও মাদক করবারি মো. সাইফুল ইসলামকে আটক করে র‍্যাব ৭।

এই নিয়ে ১৪ ঘণ্টার ব্যবধানে পৃথক তিনটি মাদকবিরোধী অভিযানে মোট ৫৭৬৮০ পিস ইয়াবা উদ্ধার, তিন কারবারিকে আটক, একটি মোটরসাইকেল ও একটি শীতাতপনিয়ন্ত্রিত বাস জব্দ করেছে র‍্যাব ৭।   

মন্তব্য



সাতদিনের সেরা