kalerkantho

শুক্রবার । ১৩ ডিসেম্বর ২০১৯। ২৮ অগ্রহায়ণ ১৪২৬। ১৫ রবিউস সানি          

শিবালয়ে নববধূসহ দুই নারীর আত্মহত্যা

আঞ্চলিক প্রতিনিধি, মানিকগঞ্জ   

১২ নভেম্বর, ২০১৯ ০০:২৭ | পড়া যাবে ২ মিনিটে



শিবালয়ে নববধূসহ দুই নারীর আত্মহত্যা

মানিকগঞ্জের শিবালয়ে পৃথক ঘটনায় গলায় ফাঁস লাগিয়ে নববধূসহ দুই নারী আত্মহত্যা করেছেন। এর মধ্যে বিয়ের মাত্র ১০ দিনের মাথায় স্বামীর বাড়িতে আত্মহত্যা করলেন নববধূ বিবি রোকেয়া (২০)। অপরজনের নাম সেলিনা আক্তার (৩২)। উপজেলার পয়লা ও পাইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে সোমবার দুপুরে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, তেওতা ইউনিয়নের পয়লা গ্রামের মৃত জিন্দার আলীর ছেলে মো. ওয়াসিমের সঙ্গে সাভারের ব্যাংক টাউন এলাকার শুকুর আলীর মেয়ে বিবি রোকেয়ার বিয়ে হয় গত ১ নভেম্বর। রবিবার রোকেয়াকে বাবার বাড়ি থেকে নিয়ে আসেন স্বামী। সোমবার বেলা ১১টার দিকে স্বামীর বাড়িতে ঘরের আঁড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে রোকেয়া আত্মহত্যা করেন। আত্মহত্যার কারণ জানা যায়নি।

এছাড়া উপজেলার পাইপাড়া গ্রামের আজগর আলীর মেয়ে সেলিনা আক্তার (৩২) বাবার বাড়িতে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। একই গ্রামের শাহাদত আলীর (৬০) সঙ্গে সেলিনার দ্বিতীয় বিয়ে হয়। তবে তিনি বাবার বাড়িতেই থাকতেন।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সোমবার রাতে নিহতের মা-বাবাসহ স্থানীয় ইউপি মেম্বার ও চেয়ারম্যান থানায় এসে ঘটনাটি জানান। রোকেয়ার মা-বাবা এ বিষয়ে কোনো অভিযোগ নেই জানিয়ে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের আবেদন করেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অপরদিকে, সেলিনা আক্তার মানসিক ভারসাম্যহীন ছিলেন। পরিবারের সদস্যরা এ সংক্রান্ত চিকিৎসার কাগজপত্রও দেখান। কারো পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় পরিবারের সদস্যদের কাছে ময়না তদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়। সোমবার বিকালে লাশ দাফন করা হয় বলেও তিনি জানান।

মন্তব্য



সাতদিনের সেরা