kalerkantho

শুক্রবার । ১৩ ডিসেম্বর ২০১৯। ২৮ অগ্রহায়ণ ১৪২৬। ১৫ রবিউস সানি          

বাহুবলে দুই ছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টা, দুই বখাটের দণ্ড

হবিগঞ্জ প্রতিনিধি   

১১ নভেম্বর, ২০১৯ ২২:২৪ | পড়া যাবে ১ মিনিটে



বাহুবলে দুই ছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টা, দুই বখাটের দণ্ড

হবিগঞ্জের বাহুবলে দুইছাত্রীকে জোরপূর্বক তুলে নেওয়ার দায়ে দুই বখাটেকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আজ সোমবার বিকেলে বাহুবল উপজেলার সহকারী কমিশনার (ভূমি) খ্রিস্টফার হিমেল রিছিল এই দণ্ডাদেশ দেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে বাহুবল উপজেলার আব্দাকামাল গ্রামের দুই ছাত্রী ফতেহপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল। পথিমধ্যে একটি সিএনজি-অটোরিকশা তাদের পাশে এসে দাঁড়ায়। এ সময় সিএনজিতে থাকা এক বখাটে দুই ছাত্রীতে সিএনজিতে উঠতে বলে। তারা উঠতে না চাইলে জোর করে তাদের সিএনজিতে তোলা হয়। পরে ঐ ছাত্রীদের চিৎকারে বিদ্যালয়ের কাছে নামিয়ে দিয়ে অটোরিকশা চলে গেলে ছাত্রীরা বিষয়টি তাদের সহপাঠীদের জানায়। 

এই ঘটনা জানতে পেরে শিক্ষক ও ছাত্ররা স্থানীয় লোকজনসহ অভিযুক্ত চালক ও যাত্রীবেশে থাকা বখাটেকে আটক করে। আটককৃতরা হলো বাহুবল উপজেলার ভাটপাড়া গ্রামের সবুজ মিয়ার পুত্র জাহাঙ্গীর আলম(২০) ও একই গ্রামে বসবাসকারী আলাপুর গ্রামের আব্দুর রশিদ এর পুত্র অটোরিকশা চালক নাঈম ইসলাম (১৯)।

বাহুবল উপজেলার সহকারী কমিশনার (ভূমি) খ্রিস্টফার হিমেল রিছিল বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, দণ্ডপ্রাপ্তদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা