kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

সাহায্যের কথা বলে দুই সন্তানের জননীকে ধর্ষণ!

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১১ নভেম্বর, ২০১৯ ২২:১৪ | পড়া যাবে ২ মিনিটে



সাহায্যের কথা বলে দুই সন্তানের জননীকে ধর্ষণ!

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সাহায্য করার কথা বলে দুই সন্তানের এক জননীকে (৩৫) ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কাঁচপুর ইউনিয়নের বেহাকৈর ব্যানডিস কারখানা এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ব্যাপারে সোনারগাঁ থানায় একটি ধর্ষণ মামলা করেছে ধর্ষিতা।

সোনারগাঁ থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার কাঁচপুর ইউনিয়নের বেহাকৈর এলাকার এক দিনমজুরের স্ত্রী ৪/৫ মাস আগে ব্রেনস্ট্রোক করেন। তিনি এলাকাবাসীর নিকট থেকে অর্থ সাহায্য নিয়ে চিকিৎসা করে আসছিলেন।

গত ৫/৬ দিন আগে ঐ ধর্ষিতার সাথে হান্নানুর রহমান রতনের (৫৭) সঙ্গে দেখা হলে তাকে অর্থ সাহায্য দেওয়ার আশ্বাস দেন। সোমবার সকাল সাড়ে ১০টায় দিকে উপজেলার কাঁচপুর ইউনিয়নের বেহাকৈর এলাকার ব্যানডিস কারখানার পাশে রতনের ব্যক্তিগত অফিসের ৩য় তলার একটি কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে হুমকি-ধমকি দিয়ে তাড়িয়ে দেয়।

ভুক্তভোগী বিষয়টি কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান মোশাররফ ওমরকে জানালে তিনি থানা পুলিশকে জানায়। প্রাথমিক তদন্তে সোনারগাঁ থানার উপপরিদর্শক সৈয়দ আজিজুল হক ঘটনা স্থলে গিয়ে তদন্ত করে ধর্ষণের আলামত পান এবং ঐ নারীকে উদ্ধার করে থানায় নিয়ে যান। ঘটনার পর অভিযুক্ত ধর্ষক পালিয়ে যায়।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, পুলিশি তদন্তে প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। ঘটনার পর অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার জন্য বিশেষ অভিযান অব্যাহত আছে। 

মন্তব্য



সাতদিনের সেরা