kalerkantho

শনিবার । ১৪ ডিসেম্বর ২০১৯। ২৯ অগ্রহায়ণ ১৪২৬। ১৬ রবিউস সানি               

সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি   

১১ নভেম্বর, ২০১৯ ২০:৩৬ | পড়া যাবে ১ মিনিটে



সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

রাজশাহীর দুর্গাপুরে এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলতাব মাহমুদ (২০)। সোমবার সকালে তার ব্যবহৃত মোটরসাইকেলে একটি নসিমন ধাক্কা দিলে আলতাব মারাত্মক জখম হন। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তিনি মারা যান।

সূত্র জানায়, সোমবার বেলা ১১ টার দিকে উপজেলার চৌপুকুরিয়া তেনানীপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আলতাব ও তার বন্ধু সুমন মোটরসাইকেল নিয়ে কাঁঠালবাড়িয়া বাজার থেকে আমগাছি বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে তেনানীপাড়া নামক স্থানে মোটরসাইকেলকে ধাক্কা দেয় বিপরীত দিক থেকে আসা নসিমন গাড়ি। আহত হন আলতাব ও সুমন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোজাহার আলী জানান, ছাত্রলীগ নেতা আলতাব মাহমুদ উপজেলার সায়বাড় গ্রামের নাজের আলীর পুত্র। আহত সুমন উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামের লাজির উদ্দিনের পুত্র। তারা দুজনে মোটরসাইকেল নিয়ে আমগাছি বাজারে যাওয়ার পথে দুর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বিকেল সাড়ে ৫ টার দিকে মারা যান আলতাব মাহমুদ।

দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদুল হাসান জানান, সড়ক দুর্ঘটনায় নিহত আলতাবের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা