kalerkantho

শনিবার । ২৩ নভেম্বর ২০১৯। ৮ অগ্রহায়ণ ১৪২৬। ২৫ রবিউল আউয়াল ১৪৪১     

কক্সবাজারে এমপি কমলের ব্যতিক্রমধর্মী প্রচারণা

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার   

১০ নভেম্বর, ২০১৯ ০০:০৬ | পড়া যাবে ২ মিনিটে



কক্সবাজারে এমপি কমলের ব্যতিক্রমধর্মী প্রচারণা

ছবি: কালের কণ্ঠ

কক্সবাজার সদর-রামু আসনের এমপি এবং তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল গতকাল শনিবার শহরে এক অভিনব প্রচারণা চালিয়েছেন। খোলা জীপ গাড়িতে মাইক নিয়ে শহরের অলিগলিতে এমন প্রচারণা চালান তিনি।

ভারতের সর্বোচ্চ আদালত গতকাল বহুল আলোচিত বাবরি মসজিদ মামলার রায় ঘোষণার খবর প্রচারের সঙ্গে সঙ্গেই এমপি কমল মাইক নিয়ে রাস্তায় নেমে পড়েন। জীপে চড়ে নিজেই তিনি মাইকের স্পিকার হাতে নিয়ে বলতে শুরু করেন- ‘সম্মানিত কক্সবাজারবাসী ভারতের একটি রায়কে কেন্দ্র করে কক্সবাজারসহ দেশের সম্প্রীতি যেন কেউ বিনষ্ট করতে না পারে সে ব্যাপার প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সর্বসাধারণের প্রতি আহবান জানাচ্ছি।’ তিনি সকলকে এ বিষয়ে সর্বোচ্চ ধৈর্য্য ধারণেরও আহবান জানিয়ে শহরের অলিগলিতে মাইকিং করেন। 

এমপি সাইমুম সরওয়ার কমল -'বুলবুল' নামের ঘূর্ণিঝড়ের সম্ভাব্য ক্ষয়ক্ষতি থেকে কক্সবাজারসহ বাংলাদেশকে যেন মহান রাব্বুল আল আমিন রক্ষা করেন সে প্রার্থনা জানিয়েও সকলকে সতর্কতার সঙ্গে নিরাপদে অবস্থান করার আহবান জানান।

এদিকে তাঁর অভিনব প্রচারণা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হলে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এমপি কমলের এমন ব্যত্রিকমধর্মী প্রচারণাকে স্বাগত জানান। 

মন্তব্য



সাতদিনের সেরা