kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

বেতাগীতে নিরাপদ আশ্রয়ে যাওয়ার জন্য মাইকিং

বেতাগী (বরগুনা) প্রতিনিধি   

৯ নভেম্বর, ২০১৯ ২০:২২ | পড়া যাবে ২ মিনিটে



বেতাগীতে নিরাপদ আশ্রয়ে যাওয়ার জন্য মাইকিং

ঘূর্ণিঝড় বুলবুলের সম্ভাব্য ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পেতে বরগুনার বেতাগী উপজেলা প্রশাসনের উদ্যোগে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার জনসাধারণের নিরাপদ আশ্রয় যাওয়ার জন্য সতর্কতার মাইকিং করা হয়েছে।

শুক্রবার বেলা ১১টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এক জরুরি সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. মাকসুদুর রহমান ফোরকানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. রাজীব আহসান, ভাইচ চেয়ারম্যান  আমিরুল ইসলাম পিন্টু, পিআইও জিএম মো. ওলিউর ইসলাম, ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, প্যানেল মেয়র হাদিসুর রহমান পান্না, মুক্তিযোদ্ধা ফারুক সিকদার, প্রেসক্লাব সভাপতি মো. মিজানুর রহমান প্রমূখ।

শনিবার (৯ নভেম্বর) বিকালে ঘূর্ণিঝড় বুলবুলের সর্তক সংকেত জারি করে জনসাধারণের নিরাপদ আশ্রয় কেন্দ্রে যাওয়ার পৌরসভার মেয়র আলহাজ্ব এ বি এম গোলাম কবির কর্তৃক এবং উপজেলা প্রশাসনের পক্ষে নির্বাহী কর্মকর্তা মো. রাজীব আহসান কর্তৃক পৃথক পৃথক মাইকিং করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. রাজীব আহসান, দুর্যোগ মোকাবিলায় উপজেলার সব সাইক্লোন শেল্টার, বিদ্যালয় এবং পাকা ভবন দুর্যোগ প্রস্তুতিতে রয়েছে। জানমালের যাতে কোনো প্রকার ক্ষতি না হয় সে জন্য সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। স্বাস্থ্যবিভাগ, ফায়ার সার্ভিস, রেডক্রিসেন্ট, পুলিশসহ সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা