kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

রাণীনগরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে স্কুলছাত্রীসহ ঝরল ২ প্রাণ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি   

৯ নভেম্বর, ২০১৯ ১৭:০৭ | পড়া যাবে ২ মিনিটে



রাণীনগরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে স্কুলছাত্রীসহ ঝরল ২ প্রাণ

নওগাঁর রাণীনগরে বালু বোঝায় ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে স্কুলছাত্রীসহ ২ জন নিহত হয়েছে। এ সময় সুমাইয়া আকতার নামে অপর এক স্কুলছাত্রী আহত হয়।

আহতদের সবাইকে নওগাঁ সদর হাসপাতালে নিলে নিপা অকতার মারা যায়। আব্দুল মান্নানের অবস্থা অবণতি ঘটলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান। আহত স্কুলছাত্রী সুমাইয়া নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন।

নিহতরা হলো গুয়াতা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী নিপা আক্তার (১৪) ও তার দাদা আব্দুল মান্নান সরদার (৪৮)। ঘটনাটি ঘটেছে আজ শনিবার সকালে রাণীনগর উপজেলার আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামক স্থানে। নিহত ও আহতরা সবাই উপজেলার আমিরপুর গ্রামের বাসিন্দা।

জানা গেছে, এদিন সকালে আব্দুল মান্নান সরদার তার মেয়ে সুমাইয়া ও নাতনি নিপা আক্তারকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে গুয়াতা উচ্চ বিদ্যালয়ে পৌঁছে দেওয়ার জন্য যাচ্ছিলেন। পথি মধ্যে আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামকস্থানে পৌঁছলে সামনে থেকে আসা বালু বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষ হলে এ দুর্ঘটনা ঘটে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ মো. জহুরুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে  আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা