kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

দিনাজপুরের বিরল উপজেলায় নৌপরিবহন প্রতিমন্ত্রী

বিএনপি মরীচিকার পেছনে ছুটছে

বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি   

৯ নভেম্বর, ২০১৯ ১৬:৩৮ | পড়া যাবে ৩ মিনিটে



বিএনপি মরীচিকার পেছনে ছুটছে

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, দশ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে যে দিগন্ত উম্মোচন করে দিয়েছেন, যে সম্ভাবনার দ্বারে নিয়ে গেছেন এবং যে স্বপ্নপূরণের জায়গা তৈরি করেছেন তা অভূতপূর্ব। বাংলাদেশের মানুষ বিশ্বাস করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা স্বাধীন সার্বভৌমত্ব দেশ পেয়েছি। কিন্তু তিন বছরের মাথায় বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে গত ১০ বছরে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা অন্য অনেক দেশেই হয়নি। আমরা বঙ্গবন্ধুর সময় সুফল না পেলেও তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বর্তমানে সেই সুফল ভোগ করছি।

আজ শনিবার সকাল ১১টায় দিনাজপুরের বিরল মহিলা কলেজে বিরল উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভার এক আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপির কেন্দ্রীয় নেতারা একে একে পদত্যাগ করছে কেন? কারণ বিএনপির রাজনীতি ভুল ছিল। বিএনপি ভুল রাজনীতি করছে, এই দল বাংলাদেশে বিলীন হয়ে যাবে। তাদের কোনো অস্তিত্ব খুঁজে পাওয়া যাবে না। কারণ বিএনপি মরীচিকার পেছনে ছুটছে। বাংলাদেশকে ভুল রাজনীতিতে পরিচালনা করার অনেক অপচেষ্টা করা হয়েছে। বাংলাদেশের মানুষ সেই ভুল পথে আর কখনোই পা বাড়াবে না।

নৌপরিবহন প্রতিমন্ত্রী আরো বলেন, বিএনপি নামক দলের নাম বাংলাদেশে কেউ উচ্চারণ করবে না। এটা শুধু সময়ের ব্যাপার মাত্র। এ ছাড়াও বাংলাদেশের স্বাধীনতাবিরোধী, মুক্তিযুদ্ধের চেতনায় যারা বিশ্বাস করে না, দেশের জন্য যাদের কোনো মায়া-মমতা নেই তাদের ঠাই বাংলাদেশে হবে না।

সারা দেশে শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে উল্লেখ করে নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী যে শুদ্ধি অভিযান শুরু করেছেন তা নিজের ঘর থেকেই শুরু হয়েছে। এই শুদ্ধি অভিযান থেকে দুর্নীতিবাজরা রক্ষা পাবে না।

বিশেষ বর্ধিত সভায় বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এম আব্দুল লতিফ এর সভাপতিত্বে বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিরল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুর পরিচালনায় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও বিরল পৌরসভার মেয়র সবুজার সিদ্দিক সাগর, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ড আবুল কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, আনোয়ারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অ্যাডভোকেট রবিউল ইসলাম রবি প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা