kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

অপহৃত স্কুলছাত্রী ৩ দিন পর উদ্ধার

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

৯ নভেম্বর, ২০১৯ ১৫:২০ | পড়া যাবে ২ মিনিটে



অপহৃত স্কুলছাত্রী ৩ দিন পর উদ্ধার

বগুড়ার ধুনট উপজেলা চাচার বাড়িতে যাবার সময় রাস্তা থেকে অপহৃত স্কুলছাত্রীকে ৩ দিন পর শেরপুর শহর এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। আইনি প্রক্রিয়া শেষে শনিবার দুপুরের দিকে স্কুলছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

মামলা সূত্রে জানা যায়, উপজেলা সদরের নলডাঙ্গা উত্তরপাড়া গ্রামের এক কৃষকের মেয়ে এলাঙ্গী বাজার এলাকায় একটি কিন্ডারগার্টেনের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। ওই স্কুলছাত্রী ৫ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পার্শ্ববতী চাচার বাড়িতে যাওয়ার উদ্যেশে বাবার বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে ধুনট-সোনাহাটা সড়কের নলডাঙ্গা বাজার মোড় এলাকায় পৌছে মেয়েটি। এ সময় অপহরণকারীরা মেয়েটিকে রাস্তা থেকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যায়। 

এ ঘটনায় অপহৃত স্কুলছাত্রীর মা বাদী হয়ে শুক্রবার সকালের দিকে ধুনট থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ওই মামলায় নলডাঙ্গা উত্তরপাড়া গ্রামের আব্দুল্লাহ ফকিরের ছেলে সম্রাট ফকির (২৩) ও তার তিন সহযোগীকে আসামি করা হয়েছে। ঘটনার পর থেকে মামলার আসামিরা পলাতক রয়েছে।    

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, অপহৃত স্কুলছাত্রীকে শুক্রবার সন্ধ্যার দিকে শেরপুর শহর এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এই মামলার আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা