kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

কালের কণ্ঠে সংবাদ প্রকাশ

রাস্তায় ঝুলে থাকা বিদ্যুতের তার সরাল কর্তৃপক্ষ

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি   

৯ নভেম্বর, ২০১৯ ১৫:০৪ | পড়া যাবে ২ মিনিটে



রাস্তায় ঝুলে থাকা বিদ্যুতের তার সরাল কর্তৃপক্ষ

সংযোগ সড়ক ও ব্রিজ দুটোই আছে, কিন্তু চলাচলের উপায় নেই। সড়কে ১১ হাজার ভোল্টের বৈদ্যুতিক তার ঝুলে থাকায় গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মনমথ এলাকার ন্যাংগা খালের ওপর নির্মিত ব্রিজের ওপর দিয়ে চলাচলে বিঘ্ন ঘটত। ফলে একধরনের পরিত্যক্ত হয়ে যায় সড়কটি। বিদ্যুতায়িত হওয়ার ভয়ে কেউ চলাচল করার সাহস পেত না সড়ক দিয়ে। পরে এসংক্রান্ত একটি প্রতিবেদন প্রকাশ করে কালের কণ্ঠ।

গত ৪ নভেম্বর কালের কণ্ঠের প্রিয় দেশ পাতায় 'সুন্দরগঞ্জে সড়কে ঝুলে থাকা বিদ্যুতের তারে যান চলাচল বিঘ্নিত' শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এরপর সংবাদটি নজড়ে আসলে টনক নড়ে বিদ্যুৎ বিভাগের। ফলে দ্রুত বিদ্যুতের ঝুঁকিপূর্ণ তার অপসারণ করার নির্দেশ দেয় রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি ১ এর জোনাল অফিস। শনিবার (৯ নভেম্বর) সকালে বিদ্যুতের খুঁটি ও সংযোগ তার অপসারণ করে নিয়েছেন পল্লী বিদ্যুৎ অফিস। এর ফলে সড়কটি দিয়ে নির্বিঘ্নে চলাচল করতে পারবে পথচারীরা।

বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মিলন কুমার কুন্ডু কালের কণ্ঠকে বলেন, পত্রিকায় সংবাদ প্রকাশের পর বিষয়টি নজড়ে আসে কর্তৃপক্ষের। পরে বৈদ্যুতিক খুঁটি অপসারণ করার জন্য জোনাল অফিসে জানানো হলে তা সরিয়ে নেওয়া হয়।    

মন্তব্য



সাতদিনের সেরা