kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে দুর্ভোগে গোপালগঞ্জের মানুষ

গোপালগঞ্জ প্রতিনিধি   

৯ নভেম্বর, ২০১৯ ১৪:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে দুর্ভোগে গোপালগঞ্জের মানুষ

ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে গোপালগঞ্জে গত শুক্রবার বিকেল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ও বাতাস শুরু হয়েছে। প্রাকৃতিক দুর্যোগের কারণে গোপালগঞ্জের মানুষ দুর্ভোগে পড়েছে। টানা দুই দিনের বৃষ্টিতে শ্রমজীবী মানুষ কাজে বের হতে পারেনি। সীমিত সংখ্যক শিক্ষার্থীকে ছাতা মাথায় স্কুলে কলেজে যেতে দেখা গেছে। 

তবে বেশি সমস্যায় পড়েছে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীরা। এছাড়া উঠতি আমন ধান, ইরি বোরো চাষের বীজতলা ও শীতকালীন সবজির ক্ষতি হয়েছে। জরুরি প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বাইরে যেতে দেখা যায়নি। দিন রাত থেমে থেমে বৃষ্টি ও বাতাস লক্ষ্য করা যাচ্ছে। ফলে বিদ্যুৎ বিভ্রাটও ঘটছে। এসব বিষয় বিবেচনা করে জেলা প্রশাসনের পক্ষ থেকে সতর্ক অবস্থা গ্রহণ করা হয়েছে। ইতোমধ্যে জেলার সকল উপজেলা প্রশাসনকে প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সতর্ক অবস্থায় থাকতে নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা। 

এদিকে, গোপালগঞ্জ আবহাওয়া দপ্তরের উপ পরিচালক মো. আবু সুফিয়ান জানিয়েছেন, আজ শনিবার সারাদিন গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ও বাতাস অব্যাহত থাকবে। তবে মধ্যরাত থেকে রবিবার সারাদিন বৃষ্টিও বাতাসের পরিমাণ বৃদ্ধি পাবে।

মন্তব্য



সাতদিনের সেরা