kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

চাঁদপুরে বুলবুল মোকাবেলায় প্রস্তুতি, সব ছুটি বাতিল

চাঁদপুর প্রতিনিধি   

৯ নভেম্বর, ২০১৯ ০০:৫৭ | পড়া যাবে ১ মিনিটে



চাঁদপুরে বুলবুল মোকাবেলায় প্রস্তুতি, সব ছুটি বাতিল

ধেয়ে আসা ঘূর্ণিঝড় বুলবুল পরিস্থিতি মোকাবেলায় চাঁদপুরে সরকারি প্রশাসন থেকে সব ধরনের আগাম প্রস্তুতি নেওয়া হয়েছে। শুক্রবার বিকেলে জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের বাসভবনে এই নিয়ে জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে ফায়ার সার্ভিস, রেড ক্রিসেন্ট, স্কাউটস, কোস্টগার্ড, নৌপুলিশ, স্বাস্থ্য বিভাগ, কৃষি বিভাগ,  পানি উন্নয়ন বোর্ড এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পক্ষ থেকে বুলবুল মোকাবেলায় প্রস্তুতি গ্রহণের কথা জানানো হয়।

শুধু তাই নয়, প্রয়োজনীয় ত্রাণ, ওষুধপত্র মজুদ করা হয়েছে। একই সঙ্গে পর্যাপ্ত উদ্ধারকারী নৌযান ও সেচ্ছাসেবী প্রস্তুত থাকবে। যাতে ক্ষয়ক্ষতিতে মানুষজনদের সহায়তা করা যায়। 

এছাড়া জেলা প্রশাসক কার্যালয়ে বিশেষ নিয়ন্ত্রণ কক্ষ খোলা হয়েছে। বাতিল করা হয়েছে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের ছুটিও। শুক্রবার রাত থেকে নদীপথে লঞ্চ চলাচলও বন্ধ।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতিমা, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু রায়হান, জেলা আওয়ামী লীগ সভাপতি নাসিরউদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল, বিআইডব্লিউটিএর কর্মকর্তা মাহতাবউদ্দিন প্রমুখ। 

মন্তব্য



সাতদিনের সেরা