kalerkantho

শনিবার । ২৩ নভেম্বর ২০১৯। ৮ অগ্রহায়ণ ১৪২৬। ২৫ রবিউল আউয়াল ১৪৪১     

ফতুল্লায় ইজিবাইকের চাপায় প্রাণ গেল শিক্ষিকার

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

৯ নভেম্বর, ২০১৯ ০০:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



ফতুল্লায় ইজিবাইকের চাপায় প্রাণ গেল শিক্ষিকার

নারায়ণগঞ্জের মাসদাইর পুলিশ লাইনস স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা মাহমুদা বেগম ইজিবাইক চাপায় নিহত হয়েছেন। শুক্রবার রাত ৮টায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে ফতুল্লার মাসদাইর এলাকায় পুলিশ লাইনস স্কুলের সামনে দুর্ঘটনা ঘটে।

পুলিশ ঘাতক ইজিবাইকটি আটক করলেও অভিযুক্ত চালক পালিয়ে গেছে। নিহত মাহমুদা বেগম শহরের মাসদাইর এলাকায় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পেছনে একটি ভাড়া বাড়িতে সপরিবারে বসবাস করতেন। এ দুর্ঘটনার পর পরিবারে শোকের মাতম চলছে।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. মনিরুল ইসলাম জানান, ইজিবাইকের চালককে গ্রেপ্তারে পুলিশের একাধিক টীম অভিযানে বের হয়েছে। 

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, শহরের মাসদাইর এলাকায় অবস্থিত পুলিশ লাইন স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা মাহমুদা বেগম শুক্রবার রাত ৮টার দিকে স্কুলে কাজ শেষ করে বাসায় ফেরার উদ্দেশ্যে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি (অটোরিকশা) ইজিবাইক দ্রুতগতিতে এসে তাকে চাপা দেয়। এতে তিনি রাস্তায় পড়ে গিয়ে মাথায় আঘাত পান। 

খবর পেয়ে স্বজনরা এসে মাহমুদা বেগমকে উদ্ধার করে প্রথমে শহরের খানপুর এলাকায় অবস্থিত ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিক্যালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে ঢাকা মেডিক্যালে নেওয়ার পথে মাহমুদা বেগমের মৃত্যু হয়। বর্তমানে তার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ নারায়ণগঞ্জে নিয়ে আসা হবে বলে জানান ওসি আসলাম হোসেন।

তিনি আরো জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে ইজিবাইক চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা