kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

পাঁচ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, যুবক আটক

মাটিরাঙ্গা (খাগড়াছড়ি) প্রতিনিধি    

৮ নভেম্বর, ২০১৯ ১৮:২২ | পড়া যাবে ২ মিনিটে



পাঁচ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, যুবক আটক

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে মো. মিন্টু (৩৮) নামে এক যুবককে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। শিশুটি মাটিরাঙ্গা পৌরসভার বাসিন্দা। শুক্রবার সকাল ৯টার দিকে মাটিরাঙ্গা পৌরসভায় এ ঘটনা ঘটে। আটক মো. মিন্টু মিয়া ঢাকার মিরপুর এলাকার বাসিন্দা মো. শাহজাহান তালুকদারের ছেলে। তিনি ঢাকার একটি গার্মেন্টে চাকরি করেন। 

জানা গেছে, শুক্রবার সকাল ৯টার দিকে নিজেদের বাড়ির পাশে জনৈক জহিরুল হকের পরিত্যাক্ত বাড়িতে শিশুদের সঙ্গে খেলা করছিল পাঁচ বছর বয়সী ওই শিশুটি। এ সময় খেলার সাথীদের কাছ থেকে মেয়েটিকে একটি খালি ঘরে নিয়ে গিয়ে ধর্ষণচেষ্টা করেন অভিযুক্ত। এ সময় মেয়েটি ভয় পেয়ে চিৎকার করলে তার মাসহ প্রতিবেশীরা এসে শিশুটিকে উদ্ধার করেন। পরে প্রতিবেশীরা মিন্টুকে আটক করে মাটিরাঙ্গা থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুদ্দিন ভূঁইয়া জানান, এ ঘটনায় শিশুটির মা বৃষ্টি বেগম বাদী হয়ে মাটিরাঙ্গা থানায় মিন্টুর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিন্টু ধর্ষণচেষ্টার কথা স্বীকার করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা