kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

মির্জাপুরে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় দুই নারীসহ আহত ৬

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

৮ নভেম্বর, ২০১৯ ১৪:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



মির্জাপুরে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় দুই নারীসহ আহত ৬

টাঙ্গাইলের মির্জাপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় দুই নারীসহ ৬ জন জখম হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার মহেড়া ইউনিয়নের গোড়াকী গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনায় আহতদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে।

পুলিশ জানায়, গোড়াকী গ্রামের সত্তরঞ্জন চৌধুরী গংদের সাথে কৃষ্ণ সরকার গংদের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ নিয়ে আদালতে মামলা হলে আদালতের বিচারক ওই জমিতে ৪৪ ধারা জারি করেন। আজ সকালে ৪৪ ধারা অমান্য করে পরিকল্পিতভাবে কৃষ্ণ সরকার ভাড়াটিয়া সন্ত্রাসীদের নিয়ে জমি দখল করতে যান। খবর পেয়ে অপরপক্ষ উপস্থিত হয়ে বাধা দেয়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে তর্ক-বিতর্কও হয়। একপর্যায়ে কৃষ্ণ সরকার ও তার ভাড়াটিয়া সন্ত্রাসীরা চাপাতি, শাবল ও লাঠিসোটা নিয়ে সত্তরঞ্জন সরকার গংদেও ওপর অতর্কিত হামলা চালায়। এতে দুই নারীসহ ৬ জন মারাত্মক জখম হয়।

আহতরা হলেন সত্তরঞ্জন চৌধুরী, উত্তম চৌধুরী ও তার স্ত্রী অঞ্জনা চৌধুরী, বিমান চৌধুরী ও তার স্ত্রী বাসন্তী চৌধুরী ও সুভাষ চৌধুরী। আহতদেরক স্থানীয়রা উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। সেখানে আহতদের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সত্তরঞ্জন, সুভাষ ও উত্তম চৌধুরীকে ঢাকায় পাঠানো হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। 

খবর পেয়ে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) দয়াল চন্দ্র সরকার ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত কৃষ্ণ সরকারকে আটক করেছেন। 

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান বলেন, হামলার ঘটনায় একজনকে আটক করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা